scorecardresearch

বড় খবর

‘অনন্যা একজন অসাধারণ অভিনেত্রী…,’ হেসে গড়ালেন সুহানা খান!

দুজনেই প্রাণের বন্ধু, তবে…?

‘অনন্যা একজন অসাধারণ অভিনেত্রী…,’ হেসে গড়ালেন সুহানা খান!
অনন্যা-সুহানা

বলিউডের স্টারকিডদের মধ্যে বন্ধুত্ব কিন্তু কারওর অজানা নয়। অনন্যা পাণ্ডে এবং সুহানা খানের মধ্যে বন্ধুত্বও কিন্তু বলিউডের চর্চার বিষয়। এমনিও আরিয়ান খানের সঙ্গে অনন্যার সম্পর্কে নিয়ে নানা কিছু শোনা যায়।

এর আগেও নিজের অভিনয়কে কেন্দ্র করে বারবার কটাক্ষের শিকার হয়েছেন অনন্যা। বিশেষ করে লিগার ছবিতে তাঁর অভিনয় দেখে চোখ কপালে উঠেছিল দর্শকদের। আর এবার তাঁর অভিনয়ের বহর দেখে হাসছেন বন্ধু সুহানা খান। কিন্তু কেন? নতুন একটি প্রোমো শুট করেছেন অনন্যা। যাতে তিনি সঙ্গ দিয়েছেন কমেডিয়ান নীহারিকাকে। ক্যামেরার সামনে তাঁদের এক গল্প আবার ক্যামেরার পেছনে আরেক গল্প।

আরও পড়ুন [ এত স্পটলাইটের মধ্যে মেয়েকে কীভাবে বড় করবেন? চিন্তায় ঘুম উড়েছে আলিয়ার ]

দুজন দুজনকে ভালবাসেন এইকথা ক্যামেরার সামনে দাঁড়িয়ে ব্যক্ত করলেও ক্যামেরার পেছনে? সে এক বিরাট ঝামেলা দুজনের মধ্যে। একেবারেই সহ্য করতে পারেন না দুজন দুজনকে। কিন্তু ব্রহ্মাস্ত্র ছাড়লেন নিহারিকা। সোজা অনন্যাকে বলে বসলেন, “একটা জোক শুনবি? তুই খুব ভাল অভিনেত্রী”। ব্যাস! আর কে পায় অনন্যাকে। রেগে আগুন। আর এই কথোপকথন শুনেই হেসে লুটোপুটি সুহানা খান। কমেন্ট বক্সে হাসির ইমোজি দিয়ে ভরিয়ে দিলেন।

এর আগেও শাহরুখ পুত্র আরিয়ানের নজর এড়িয়ে যাওয়ার বিষয়ে বেজায় হাসির খোরাক হয়েছিলেন অনন্যা। তাঁকে পাত্তা দিয়েই সামনে থেকে চলে গিয়েছিলেন আরিয়ান। এবার বোন সুহানা। যদিও এই মন্তব্যের জবাব মেলেনি অনন্যার তরফ থেকে। এদিকে, বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা। এখন নিজের অভিনয় দিয়ে তিনি কতটা মন জয় করতে পারেন সেটাই দেখার।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Suhana khan laugh at ananya pandey post