গ্রামে সওয়ার বরুণ-অনুষ্কার সুই-ধাগা

শরৎ কাটারিয়ার পরিচালনায় সুই ধাগায় অভিনয় করেছেন বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মা। এবার সেই ছবিই দেখানো হবে ভারতের ১২টা ছোট শহরে। যাতে গ্রামের মানুষরা স্বাধীন ব্যবসায় আসতে পারে।

By: Mumbai  Published: November 22, 2018, 1:00:44 PM

আবারও রিলিজ করছে সুই ধাগা। ভাবছেন দুবার করে একই ছবি মুক্তি পাওয়ার কারণ কি? সুই ধাগা মুক্তি পেয়েছিল ২৮ সেপ্টেম্বর। চলচ্চিত্র সমালোচকদের কাছ থেকে প্রশংসাই কুড়িয়েছিল এই ছবি। শরৎ কাটারিয়ার পরিচালনায় সুই ধাগায় অভিনয় করেছেন বরুণ ধাওয়ান ও অনুষ্কা শর্মা। এবার সেই ছবিই দেখানো হবে ভারতের ১২টা ছোট শহরে। যাতে গ্রামের মানুষরা স্বাধীন ব্যবসায় আসতে পারে। ছবিটা মেক ইন ইন্ডিয়ার ধ্বজা ধরে রয়েছে। যেখান থেকে গ্রামের মানুষরা ব্যবসা করার অনুপ্রেরণা পাবে। যশ রাজ প্রোডাকশন হাউস ঠিক করেছে মধ্যপ্রদেশের বিভিন্ন গ্রামে মুক্তি পাবে এই ছবি। এছাড়াও রাজস্থানের সিধি, বিদিশা, খান্ডোয়া ও রাজগড়ে দেখানো হবে এই ছবি। বাঁসওয়ারা, চিত্তোরগড়, কোটা, সিকার ও পালিতেও আসছে সুই ধাগা।

আরও পড়ুন, নেটফ্লিক্সের মোগলি সিরিজে মাধুরী দীক্ষিত

টিমের খবর অনুযায়ী, ২০০ থেকে ৩০০ মানুষের বসার মতো জায়গার ব্যবস্থা করা হচ্ছে। নির্মাতারা আশা করছেন এই ছবি দেখে মানুষগুলোর ওপর ইতিবাচক প্রভাবই পড়বে। সূত্রের খবর, ”ছবিটা মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে প্রভাব ফেলেছিল। রাতারাতি দর্শকরা পছন্দ করেছিল ছবিটাকে। পেয়েছিল সমালোচকদের প্রশংসাও। আমরা চাই ছবিটা ভারতের যত বেশি সংখ্যক মানুষ পারে এই ছবিটা দেখুক”।

বরুণ ধাওয়ান লক্ষ্যহীন আপন খেয়ালে চলা মন মৌজি একটা মানুষ। তার স্ত্রী মমতা তাকে উদ্ধুদ্ধ করে নিজের আত্মসম্মান নিয়ে কোনও কাজ শুরু করতে। সেখান থেকেই সেলাই মেশিন কিনে হ্যান্ডলুম ব্যবসার শুরু। আর এই ছবিতে বরুণের ক্যাচ লাইন, ‘সব বড়িয়া হ্যায়’। আস্তে আস্তে নিজের ব্যবসা দাঁড় করায় মৌজী। সারাক্ষণ বৃদ্ধ বাবা অভিযোগ করে চলেছেন, চাকরি নেই। কিন্তু পাশে আছে স্ত্রী মমতা।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sui dhaaga screening in 12 small towns of india varun dhawan anushka sharma

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement