scorecardresearch

বড় খবর

কাছের মানুষকে হারিয়েও মঞ্চে ফিরলেন সুজন মুখোপাধ্যায়, শোকপ্রকাশ টলিউডের

কাছের মানুষকে হারিয়ে আবেগপ্রবণ সুজন

কাছের মানুষকে হারিয়েও মঞ্চে ফিরলেন সুজন মুখোপাধ্যায়, শোকপ্রকাশ টলিউডের
সুজন মুখোপাধ্যায়

চলে গেলেন মা, তারপরও অভিনয়কে ভুলতে পারলেন না। মাতৃবিয়োগ টলিপাড়ার সুজন এবং সুমন মুখোপাধ্যায়ের। দাহ করে এসেই মঞ্চে উঠলেন সুজন নীল মুখোপাধ্যায়। মঙ্গলবার রাতেই মা চলে গিয়েছেন না ফেরার দেশে।

বেশ কিছুদিন ধরেই বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। হাসপাতালে ভর্তি ছিলেন অনেকদিন। সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই জানালেন। শুধু তাই নয়, মাকে দাহ করে এসেই রিহার্সালের প্রস্তুতি নিয়েছেন সুজন। সকাল আটটা বাজতেই নাটকের রিহার্সালে বেড়িয়েছেন। মায়ের সঙ্গে তোলা শেষ ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। লিখলেন, “তোমার কথা ভেবেই যাব। তুমি জাগ্রত অন্তরে অন্তরে”।

মাকে শ্রদ্ধা জানাবেন কাজের মধ্যে দিয়েই। তাই তো, অভিনয় জীবনের অন্যতম চেতনা ৫০ উৎসর্গ করলেন মাকেই। সোশ্যাল মিডিয়ায় মাকে হারিয়ে শোকস্তব্ধ সুজন লিখলেন, “মা তোমার জন্য.. তুমি না থাকলে চেতনা হত না। তোমার অবদান তুলনাহীন। তাই তোমাকে স্মরণ করেই মঞ্চে নামব। ভালো থেকো, পাশে থেকো ওপার থেকেই”। বাংলা ধারাবাহিক থেকে থিয়েটারের মঞ্চ দুজন মুখোপাধ্যায় স্টেজ শোতে এক অনন্য নাম। মায়ের মৃত্যুর আগেই, স্টেজ শোয়ের নানান মুহূর্ত শেয়ার করেছিলেন।

আরও পড়ুন [ ‘সবার আয়ু তোমার লাগুক..’, ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে বলেছিলেন সৌরভ ]

দিন কয়েক আগেই মাকে হারিয়েছেন দেবশ্রী রায় এবং সোনালী চৌধুরী। এদিকে মায়ের শেষকৃত্য সম্পন্ন করেই অভিনয়কে আরও আঁকড়ে ধরেছেন সুজন। তাঁর মায়ের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন বিদিপ্তা চক্রবর্তী থেকে সুদীপ্তা, ইন্দ্রানী দত্ত অনেকেই। নীলকে এত শক্ত থাকতে দেখেও কুর্নিশ জানিয়েছেন সকলেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sujan mukherjees mother passed away actor went on theater