scorecardresearch

বড় খবর

থলথলে শরীর নিয়ে দিনের পর দিন খোঁটা! ‘অর্ধনগ্ন’ ছবি দিয়েই জবাব সুজয়প্রসাদের

বডিশেমিং নিয়ে মোক্ষম কথা সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়ের।

থলথলে শরীর নিয়ে দিনের পর দিন খোঁটা! ‘অর্ধনগ্ন’ ছবি দিয়েই জবাব সুজয়প্রসাদের
বডিশেমিং নিয়ে মোক্ষম জবাব সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়ের

বরাবরই স্পষ্টবক্তা সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়। সমকামীদের হয়ে আওয়াজ তোলা হোক কিংবা সামাজিক কোনও ইস্যু। এবার বডিশেমিং নিয়ে মোক্ষম জবাব ছুঁড়লেন নিন্দুকদের।

শরীর নিয়ে ছুঁতমার্গ তাঁর মধ্যে কোনওদিনই নেই। বরং নিজের শর্তে বাঁচতে, নিজের মতো করে থাকতে পছন্দ করেন সুজয়। তবে সমাজ আধুনিক হওয়ার বড়াই করলেও সময়ের সঙ্গে সঙ্গে তথাকথিত ভদ্র, সভ্যদের সমালোচনা কিংবা নিন্দা করার অভ্যেস এখনও বহাল তবিয়তে রয়েছে। সে কখনও প্রকাশ্যে হোক কিংবা আড়ালে-আবডালে। আর তারকা হলে তো কথাই নেই। তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বহুল চর্চা! আর পান থেকে চুন খসলেই হল। ট্রোলের বন্যা।

নারীদের ক্ষেত্রে যেমন তাঁদের শরীরী খাঁজ কিংবা পোশাকের মাপ-ঝুল নিয়ে কথা ওঠে, পুরুষরাও কিন্তু এই নিন্দুকদের আতসকাঁচের তলা থেকে বাদ পড়েন না। দীর্ঘকায় হোক কিংবা স্থূলকায়, কথা শুনতেই হয়! এবার সেই সমালোচনাকারীদেরই একহাত নিলেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়।

[আরও পড়ুন: ‘সম্মান নেই! ‘টুকরে গ্যাং’য়ের রানি দীপিকার সঙ্গে কী করছ?’, শাহরুখকে খোঁচা অভিজিতের]

খোলা শরীরের এক সাদা চাদরে মোড়া কিয়দংশ, প্রায় অর্ধনগ্ন ছবি শেয়ার করে সমাজের উদ্দেশে সুজয়প্রসাদের বার্তা, “কখনও কখনও শরীরের বাড়তি মেদ অংশ নিয়ে পুরুষদেরও বডিশেমিংয়ের সম্মুখীন হতে হয়। অদ্ভূতভাবে তারা ভুলে যায় যে, উল্টোদিকের মানুষের মনে কী গভীর ক্ষতর সৃষ্টি হয় এতে। আমি অমার শরীরকে ভালবাসি এবং যেদিন মনে হবে, সেদিনই এই বাড়তি অংশ কমাব। বডিশেমিং বন্ধ করুন।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sujoy prosad on bodyshaming shares half naked photo