বড় খবর

সুনীল শেট্টির আবাসনে ডেল্টা ভ্যারিয়েন্ট-এর খোঁজ, আতঙ্কে সিল করা হল বাংলো

সংশ্লিষ্ট আবাসনের ৩ বাসিন্দাদের শরীরে ডেল্টা ভ্যারিয়েন্টের খোঁজ। কেমন আছে অভিনেতার পরিবার?

Suneil Shetty, Delta Variant, bollywood, সুনীল শেট্টি, bengali news today
সুনীল শেট্টির আবাসনে ডেল্টা ভ্যারিয়েন্ট-এর খোঁজ

করোনার দ্বিতীয় ঢেউ সামলে উঠতেই বিপর্যস্ত গোটা দেশ। আর এর মাঝেই চোখ রাঙাচ্ছে ডেল্টা ভ্যারিয়েন্ট (Delta Variant)। এবার সুনীল শেট্টির (Suneil Shetty) আবাসনের একাধিক বাসিন্দার শরীরে মিলল ডেল্টা ভ্যারিয়েন্টের নমুনা। ঘটনায় সংশ্লিষ্ট আবাসনের বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। তবে ইতিমধ্যেই মুম্বই প্রশাসনের তরফে গোটা আবাসন সিল করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

দক্ষিণ মুম্বইয়ের পৃথ্বী অ্যাপার্টমেন্ট নামে এক আবাসনে থাকেন সুনীল শেট্টি। সেখানকার একাধিক বাসিন্দার শরীরেই মিলেছে এই ভাইরাসের নমুনা। স্বাভাবিকভাবেই এই খবর প্রকাশ্যে আসার পর থেকে আবাসিকরা আশঙ্কায় রয়েছেন। এই প্রসঙ্গে পুরসভার অ্যাসিস্ট্যান্ট কমিশনারের তরফে জানানো হয়েছে যে, “বলিউড অভিনেতা সুনীল শেট্টির গোটা পরিবার সম্পূর্ণ সুরক্ষিত রয়েছে। ইতিমধ্যেই বৃহন্মুম্বই পুরসভার তরফে পৃথ্বী অ্যাপার্টমেন্টের এ উইং সিল করে দেওয়া হয়েছে। কারণ, ওখানে মোট ৩ জনের শরীরে এই ভাইরাসের খোঁজ মিলেছে।”

[আরও পড়ুন: ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিংয়ের নামে লাদাখে দূষণ ছড়ানোর অভিযোগ আমির খানের বিরুদ্ধে]

উল্লেখ্য, অ্যাপার্টমেন্টের এ উইং-এর বাসিন্দাদের তিন জনের শরীরে ডেল্টা ভ্যারিয়েন্টের খোঁজ মিললেও অভিনেতা সুনীল শেট্টি তাঁর পরিবার নিয়ে থাকেন বি উইং-এ।

সূত্রের খবর, অই মুহূর্তে সুনীল শেট্টি কাজের সুবাদে মুম্বইয়ের বাইরে রয়েছেন। তবে তাঁর পরিবারের সদস্যরা ওই অ্যাপার্টমেন্টেই রয়েছেন। তবে সকলেই সুস্থ রয়েছেন। সংক্রমণ যাতে না ছড়ায়, সেইজন্য সিল করে দেওয়া হয়েছে গোটা আবাসন। প্রত্যেকেই কড়া কোভিড বিধি মেনে চলছে বলে জানা গিয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Suneil shettys mumbai apartment sealed after delta variant cases were found

Next Story
‘লাভ জিহাদ’ উস্কানির অভিযোগ! ফারহানের ‘তুফান’ বয়কটের ডাকFarhan Akhtar, Toofan, Mrunal Thakur, ফারহান আখতার, ম্রুণাল ঠাকুর, bollywood news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com