scorecardresearch

বড় খবর

#BoycottBollywood ট্রেন্ডে ছারখার বলিউড, যোগীর কাছে কাতর আর্জি জানালেন সুনীল শেট্টি

বয়কট বলিউড ট্রেন্ড নিয়ে বেজায় বিরক্ত.. সোজাসুজি বললেন যোগীকে।

#BoycottBollywood ট্রেন্ডে ছারখার বলিউড, যোগীর কাছে কাতর আর্জি জানালেন সুনীল শেট্টি
বলিউড নিয়ে যোগীর মিটিংয়ে কথা বললেন সুনীল শেট্টি

“আমরা ড্রাগ নিই না। ভালও কাজও করি…”, যোগী আদিত্যনাথকে সরাসরি বললেন সুনীল শেট্টি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউড তারকাদের মাদকাসক্তি বেজায় চর্চায় ছিল। দীপিকা পাড়ুকোন, সারা আলি খানের মতো তারকাদেরও অযাচিতভাবে বিতর্কে পড়তে হয়েছিল। গেরুয়া শিবিরের তরফেও অভিযোগ তোলা হয়েছিল যে, বি-টাউনের অনেকেই মাদকের নেশায় আসক্ত। এবার সেই প্রেক্ষিতেই যোগীর মিটিংয়ে বিস্ফোরক কথা বলে ফেলেন সুনীল শেট্টি।

সুনীলের কথায়, “বয়কট বলিউড হ্যাশট্যাগ এখন ট্রেন্ডিং। এটা তো আপনারা বললেই বন্ধ হয়। সকলকে এটা জানানো দরকার যে আমরা ভাল কাজও করি। সব জায়গাতেই একটা আপেল পচা থাকে, তার মানে এই নয় যে ঝুরির সব আপেল খারাপ। আর ইন্ডাস্ট্রির সকলেই তাই। আজকাল মানুষ ভাবেন, বলিউড ভাল জায়গা নয়। কিন্তু এখানেই আমরা কত ভাল কাজ করেছি। আমিও তো বর্ডার-এর মতো অনেক ভাল সিনেমায় অভিনয় করেছি। তাই আমার মনে হয়, এই ট্রেন্ডটা বন্ধ হওয়া দরকার।”

[আরও পড়ুন: ‘পাঠান’-এর পোস্টার ছিঁড়ে ভাঙচুর বজরং দলের! শাহরুখ-দীপিকাকে লাথি-ঝাঁটা! দেখুন ধুন্ধুমার কাণ্ড]

এরপরই বলিউড অভিনেতা যোগ করেন যে, “বলতে খারাপ লাগে যে আমাদের ওপর এমন অভিযোগ আসে। যেখানে ইন্ডাস্ট্রির ৯৯ শতাংশ মানুষ খারাপ নন। আমরা সারাদিন ড্রাগ নিই না। আমরা খারাপ কাজ করি না। আমরা ভাল কাজের সঙ্গেও যুক্ত। ভারতকে যদি বিদেশের সঙ্গে কোনও বিষয় যুক্ত করতে পারে, সেটা হল বলিউড মিউজিক আর আমাদের গল্প।”

প্রসঙ্গত, বৃহস্পতিবার মুম্বইতে বলিউড তারকাদের সঙ্গে মিটিংয়ে বসেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেখানেই বলিউড ইন্ডাস্ট্রির উন্নয়ন নিয়ে আলোচনা হচ্ছিল। যেখানে যোগদান করেছিলেন সুনীল শেট্টিও। সেই বৈঠকেই যোগীর কাছে এমন আবেদন রাখেন তিনি। এমনকী বয়কট বলিউড এই ট্রেন্ড যাতে বন্ধ হয়, তা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আলোচনা করার আর্জিও জানান অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Suniel shetty asks up cm yogi adityanath to help stop boycottbollywood trend