বড় খবর

Exclusive : সুনীল গ্রোভার এবার সলমনের খান-প্রিয়াঙ্কা চোপড়ার ভারত ছবিতে

কপিল শর্মার সঙ্গে বিবাদের পর বিরতি নিয়েছিলেন সুনীল গ্রোভার। আবার মাঠে নামলেন এই কমেডিয়ান। ধন ধনা ধন এবং ছুরিয়ার পর তিনি ফিরছেন সলমন খানের ভারত ছবিতে।

সুনীল গ্রোভার এবার সলমনের খান-প্রিয়াঙ্কা চোপড়ার ভরত ছবিতে

প্রাচী কদম

সুনীল গ্রোভারের ফ্যানেদের জন্য খুশির খবর। ছোট পর্দায় ধন ধনা ধন এবং বিশাল ভরদ্বাজের ছবি ছুরিয়ার পর আবার বড়পর্দায় আসতে চলেছে কমেডিয়ান সুনীল গ্রোভার। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের এক্সক্লুসিভ খবর সলমন খান ও প্রিয়াঙ্কা চোপড়ার ভারত ছবিতে দেখা যাবে সুনীল গ্রোভারকে।

নাম প্রকাশ করা যাবে না এই শর্তে একটি সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমকে জানিয়েছে, ভারত ছবিতে সলমন খানের বন্ধুর চরিত্রে দেখা যাবে সুনীল গ্রোভারকে। তবে অন্যান্য ছবিতে কমেডিয়ানদের যেমন চরিত্র থাকে এ চরিত্রটি তাদের থেকে আলাদা।  কয়েকটা মজাদার সংলাপ বলেই তিনি পর্দা থেকে উধাও হয়ে যাবেন না। এ ছবিতে তাঁর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন: পিছিয়ে গেল হনসল মেহেতার ছবি ওমরতা রিলিজ 

এর আগে সলমন খান তাঁর ছবি  টিউবলাইটের প্রচারের জন্য সুনীল গ্রোভারের কমেডি শো সুপার নাইটে এসেছেন। তেমনই এর আগে অনেক বলিউড ছবিতে দেখা গেছে সুনীল গ্রোভারকে। ২০১৭ য় কফি উইথ ডি তে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। এছাড়াও গজনী, হিরোপন্তি, গব্বর ইজ ব্যাক, বাগীর মতো ছবিতে দেখা গেছে তাঁকে। তার পরবর্তী ছবি ছুরিয়াতে এই কমেডিয়ান স্ক্রিন শেয়ার করেছেন অভিনেতা বিজয় রাজ, দঙ্গল খ্যাত অভিনেত্রী সানিয়া মালহোত্রা এবং টিভি স্টার রাধিকা মাদানের সঙ্গে।

আরও পড়ুন: কাঠুয়া কাণ্ডের প্রতিবাদে আলিয়া ভাট, জানালেন নিজের লজ্জার কথা!

কপিল শর্মার সঙ্গে বিবাদের পর বিরতি নিয়েছিলেন সুনীল গ্রোভার। আবার মাঠে নামলেন এই কমেডিয়ান। ধন ধনা ধন এবং ছুরিয়ার পর তিনি ফিরছেন বলিউডে। এবার যেহেতু সলমনের দোস্ত আলি আব্বাস জাফর পরিচালিত ছবি ভারত ছবিতে তাঁকে দেখা যাবে, আশা করা যায়, এই সূত্র ধরেই আরও বেশ কিছু ভাল ছবিতে অভিনয়ের সুযোগ পাবেন সুনীল।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sunil grover salman khan priyanka chopra bharat

Next Story
সপ্তাহ ফুরোতে না ফুরোতেই ২৮ লক্ষ টাকা আয় করল সুজিত সরকারের অক্টোবর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com