scorecardresearch

বড় খবর

‘কী করে তোকে বলব’ গানে নাচলেন দেব-সানি লিওনি, অনুরাগীরা জানালেন সিনেমার আবদার!

‘ডান্স ডান্স জুনিয়র’-এর মঞ্চে দেবের সঙ্গে জমজমাট রসায়ন সানির। ভিডিওটি না দেখলেই মিস!

‘কী করে তোকে বলব’ গানে নাচলেন দেব-সানি লিওনি, অনুরাগীরা জানালেন সিনেমার আবদার!
'কী করে তোকে বলব' গানে নাচলেন দেব-সানি লিওনি

‘বেবি ডল’ সানি লিওনির সঙ্গে জমজমাট রোম্যান্স দেবের। ব্যাকগ্রাউন্ডে বাজছে অভিনেতারই সিনেমার গান- ‘কী করে তোকে বলব, তুই কে আমার…’। আর সেই গানেই মঞ্চে পা মেলালেন সানি লিওনি আর দেব (Dev)। ‘ডান্স ডান্স জুনিয়র’-এর গ্র্যান্ড ফিনালে পর্বের সেই ভিডিও ভাইরাল হতেই নেটদুনিয়ায় শোরগোল। শুধু তাই নয়, তারকা সাংসদের সঙ্গে সানির এমন রোম্যান্স দেখে তো তাঁদের একাংশ, সিনেমার আবদার-ই জানিয়ে বসেছেন।

আগেভাগেই জানা গিয়েছিল, সানি লিওনির (Sunny Leone) বং কানেকশনের কথা। তা কীরকম? আগেই খবর মিলেছিল যে, প্রথমবার বাংলা টেলিভিশন চ্যানেলে আগুন ঝরাতে চলেছেন বলিউডের এই হট-নায়িকা। যাঁর রূপের ম্যাজিকে মুগ্ধ আট থেকে আশি! সেই মায়ানগরীর মায়াবী সুন্দরী এবার ধরা দেবেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়র’ (Dance Dance Junior)-এর দ্বিতীয় মরসুমের গ্র্যান্ড ফিনালেতে। তখন থেকেই অপেক্ষায় ছিলেন অনুরাগীরা। শেষমেশ, সেই পর্বের প্রোমো প্রকাশ্যে আসায় দেব-ভক্তদের উন্মাদনা এখন তুঙ্গে।

[আরও পড়ুন: গুরগাঁও স্কুলের শিশু খুনের রোমহর্ষক ঘটনার ডকুমেন্টরি Netflix-এ দেখানো যাবে না, নির্দেশ কোর্টের]

সংশ্লিষ্ট নাচের রিয়ালিটি শোয়ের চূড়ান্ত পর্বে চমক দিতে অতিথি বিচারক হয়ে এসেছিলেন সানি লিওনি। সেখানেই নাচের তালে মঞ্চ কাঁপাতে দেখা গেল অভিনেত্রীকে। আর তাঁকে সঙ্গ দিলেন ‘ডান্স ডান্স জুনিয়র’-এর আরেক বিচারক দেব (Dev)। সানিও উচ্ছ্বসিত বাংলা গানে পা মেলাতে পেরে, তাঁর হাবভাবেই মিলল সেই ইঙ্গিত। সেই পারফরম্যান্স দেখে মুগ্ধ আরও দুই বিচারক মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) এবং মনামী ঘোষও (Monami Ghosh)। সেই পর্বের শুট যদিও অনেক আগেই হয়ে গিয়েছে। ক্ষুদে প্রতিযোগীদের নাচ দেখে নায়িকাও মজেছেন।

উল্লেখ্য, ‘ডান্স ডান্স জুনিয়র’-এর দ্বিতীয় মরসুমের গ্র্যান্ড ফিনালে পর্বে বিচারকের আসনে থাকছেন আরও দুই বলিউড তারকা। কিংবদন্তী হেলেন এবং পরিচালক-ডান্স কোরিওগ্রাফার রেমো ডিসুজা। পরনে আকাশি রঙের শিফন ড্রেস, ডিজাইনার কোমরবন্ধনী, মুখে মিষ্টি হাসি, নাচের রিয়ালিটি শোয়ের অতিথি বিচারকের আসনে এমনভাবেই ধরা দেবেন সানি লিওনি। আগামী ২২ অগস্ট স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হবে গ্র্যান্ড ফিনালে পর্ব। চোখ রাখুন। নাহলেই কিন্তু দেব-সানির রোম্যান্টিক নাচের পারফরম্যান্স মিস করবেন!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sunny leone danced with actor dev at dance dance junior