নেটফ্লিক্সে ‘বেতাল’, সৌজন্য়ে শাহরুখ খান

শাহরুখ খানের প্রযোজনায় হরর সিরিজে মুখ্যচরিত্রে দেখা যাবে বিনীত কুমার সিং ও আহানা কুমরাকে। আর এই সিরিজ স্ট্রিমিং হবে নেটফ্লিক্সে।

By: Mumbai  Updated: July 14, 2019, 05:15:14 PM

আবার স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সে আসছেন শাহরুখ খান। তবে অভিনেতা হিসাবে নয় প্রযোজকের ভূমিকায় দেখা যাবে তাঁকে। শাহরুখ খানের সহ-প্রযোজনায় হরর সিরিজে মুখ্যচরিত্রে দেখা যাবে বিনীত কুমার সিং ও আহানা কুমরাকে। আর এই সিরিজ স্ট্রিমিং হবে নেটফ্লিক্সে।

সূত্রের খবর, এই হরর সিরিজের নাম বেতাল। প্রতীক গ্রাহামের পরিচালনায় তৈরি হচ্ছে এই সিরিজ। বেতালের চিত্রনাট্যকারও তিনি। তবে শাহরুখের সঙ্গে এই সিরিজে আরও একজন প্রযোজক রয়েছেন। তিনি গৌরব বর্মা, রেড চিলিজ এন্টারটেনমেন্ট এবং নেটফ্লিক্স।

আরও পড়ুন, বসকে ‘খুশি’ করলেই বিগ বসে বাজিমাৎ, বিস্ফোরক অভিযোগ প্রতিযোগিনীর

এর আগে রাধিকা আপ্তের ‘ঘোল’ সিরিজের পরিচালক ছিলেন প্রতীক গ্রাহাম। খুব তাড়াতাড়ি ঘোষণা হতে চলেছে এই সিরিজের। ব্যাড অফ ব্লাড এবং ববি দেওলের সঙ্গে ক্লাস অফ এইট্টিথ্রি-র পর বেতাল নিয়ে নেটফ্লিক্সের তিনটি প্রজেক্ট প্রযোজনা করছে রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

সম্প্রতি এই স্ট্রিমিং জায়েন্ট জানিয়েছে ২৭ সেপ্টেম্বর প্রিমিয়ার হবে ব্যাড অফ ব্লাডের। একই নামে বিলাল সিদ্দিকির বেস্ট সেলিং বই অবলম্বনেই তৈরি এই সিরিজ। আর ক্লাস অফ এইট্টিথ্রি পরিচালনা করেছেন অতুল সবরওয়াল। পুলিশের উপর তৈরি একটি থ্রিলার এই সিরিজ।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Superstar shah rukh khan will co produce a horror series for streaming service netflix

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং