শ্রীদেবীর মৃত্যু নিয়ে নিরপেক্ষ তদন্তের আর্জি খারিজ শীর্ষ আদালতেও

শ্রীদেবীর মৃত্যু নিয়ে নিরপেক্ষ তদন্তের আর্জি খারিজ করে দিল শীর্ষ আদালত। প্রধান বিচারপতি দীপক মিশ্র, বিচারপতি এএম খানউইলকর এবং ডিওয়াই চন্দ্রচূড়ের ডিভিশন বেঞ্চ এই রায় দিয়েছে।

By: Kolkata  Updated: May 11, 2018, 03:34:08 PM

শ্রীদেবীর মৃত্যু নিয়ে নিরপেক্ষ তদন্তের আর্জি খারিজ করে দিল শীর্ষ আদালত। প্রধান বিচারপতি দীপক মিশ্র, বিচারপতি এএম খানউইলকর এবং ডিওয়াই চন্দ্রচূড়ের ডিভিশন বেঞ্চ এই রায় দিয়েছে। এ নিয়ে তদন্তের আবেদন করে সুনীল সিং নামে এক ব্যক্তি জানান, শ্রীদেবীর নামে এমন কিছু জীবন বিমা করা হয়েছিল, যে বিমার শর্ত ছিল, সৌদি আরবের মাটিতে অভিনেত্রীর মৃত্যু হলে, তবেই বিমার অর্থ মিলবে। সুনীল সিংয়ের দাবি ছিল, এই দিক থেকে দেখলে শ্রীদেবীর মৃত্যু নিয়ে সন্দেহের যথেষ্ট অবকাশ রয়েছে। এর আগে এ নিয়ে দিল্লি হাইকোর্টেও জনস্বার্থ মামলা দায়ের করেছিলেন সুনীল সিং। সে মামলাও খারিজ হয়ে গিয়েছিল।

আরও পড়ুন: জাতীয় পুরস্কারের মহড়া মঞ্চে শ্রীদেবীকে নিয়ে কী বললেন বনি কাপুর?

গত ২৪ ফেব্রুয়ারি হোটেলের বাথটাবের জলে ডুবে মৃত্যু হয় শ্রীদেবীর। পারিবারিক একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে দুবাইয়ে গিয়েছিলেন তিনি। তাঁর স্বামী বনি কাপুর বিয়ের অনুষ্ঠান শেষে দেশে ফিরে এলেও কয়েকটা দিন ওমানেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন শ্রীদেবী। স্ত্রীকে চমকে দেওয়ার জন্য বনি কাপুর ওমানে উড়ে গিয়ে দেখেন, তাঁর স্ত্রীর মৃত্যু হয়েছে। মুম্বইয়ে নিয়ে আসার আগে শ্রীদেবীর মরদেহ সুরক্ষিত ছিল সেখানকার একটি হাসপাতালে।

পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় মুম্বইয়ের ভিলে পার্লে শ্মশানে অন্ত্যেষ্টি হয় শ্রীদেবীর।

কয়েকদিন আগেই সেরা অভিনেত্রীর মরণোত্তর সম্মানে ভূষিত হয়েছেন শ্রীদেবী। তাঁর হয়ে পুরস্কার গ্রহণ করেন তাঁর স্বামী ও দুই কন্যা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Supreme court dismisses plea sridevis death

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং