বড় খবর

হরনাথের থ্রিলারে ঋত্বিক-পার্নো-রঞ্জিত মল্লিক

ভূতুড়ে গল্প সঙ্গে থ্রিলারের যুগলবন্দী নিয়ে বড়পর্দায় ফিরছেন পরিচালক হরনাথ চক্রবর্তী। আর সেই ছবিতেই দেখা যাবে পার্নো মিত্র, ঋত্বিক চক্রবর্তী এবং রঞ্জিত মল্লিককে।

tollywood
থ্রিলারে রঞ্জিত মল্লিক, পার্নো ও ঋত্বিক।

ভূতের কবলে পড়েছেন পার্নো মিত্র। ঘাবড়ে যাওয়ার মতো কিছু নয়, রিয়েল নয় রিল লাইফের কথা বলছি। আসলে ভূতুড়ে গল্প সঙ্গে থ্রিলারের যুগলবন্দী নিয়ে বড়পর্দায় ফিরছেন পরিচালক হরনাথ চক্রবর্তী। আর সেই ছবিতেই দেখা যাবে পার্নো মিত্র, ঋত্বিক চক্রবর্তীকে। এখানেই শেষ নয়, আরও বড় চমক হল হরনাথের সঙ্গে ফের জুটি বেঁধে পর্দায় আসছেন রঞ্জিত মল্লিক।

শান্ত পরিবেশে চিত্রনাট্য লিখতে চান ঋত্বিক, সেকারণে স্ত্রীকে নিয়ে রওনা দেন কালিম্পং। স্ত্রী অর্থা‌‌ৎ পার্নো পেশায় শিক্ষিকা। পাহাড়ে যাওয়ার পর থেকেই যত ঝামেলা শুরু। একটি বাংলোয় উঠেছিলেন তারা, নাম টিমথি হাউস। পার্নোর আবার ভূতে ভয়। একদিন ওই বাংলোতেই খুন হয় সে। এখান থেকেই শুরু হরনাথ চক্রবর্তীর চিত্রনাট্যের।

ছবির লুক টেস্টে ঋত্বিক চক্রবর্তী ও পার্নো মিত্র।

আরও পড়ুন, গায়ে হলুদে বাবাকে জড়িয়ে আবেগঘন নুসরত

এরপর ঋত্বিক খবর দেয় পুলিশে। পুলিশ সুপার পৌঁছন সেখানে। আর এই চরিত্রেই দেখা যাবে রঞ্জিত মল্লিক। শনিবার থেকেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। আগামী ২৪ তারিখে কালিম্পংয়ের উদ্দেশ্যে রওনা দেবে টিম। যদিও ছবির নাম এখনও ঠিক হয়নি। এই ছবির মূল ভাবনা হিন্দোল চক্রবর্তীর। সেই ভাবনাকেই চিত্রনাট্যের রূপ দিয়েছেন পদ্মনাভ দাশগুপ্ত। হরনাথের এই ছবির ক্যামেরার দায়িত্বে রয়েছেন সুপ্রিয় দত্ত।

এই ছবিতে পার্নো-ঋত্বিক ও রঞ্জিত মল্লিক ছাড়াও রয়েছেন অনিন্দ্য পুলক বন্দ্যোপাধ্যায়, প্রিয়াঙ্কা মণ্ডল এবং সোহম মজুমদার। এর আগে রঞ্জিত মল্লিক ও হরনাথ চকবর্তী কাজ করেছিলেন ‘কাঁটায় কাঁটায়’ ছবিতে। নারায়ণ সন্যালের ‘হরিপদ কেরানি’ গল্প অবলম্বনে তৈরি সে ছবি এখনও মুক্তি পায়নি।

Web Title: Surinder films next project that will be directed by haranath chakraborty

Next Story
টেলিপর্দায় সৌদামিনী হয়ে ফিরল সুস্মিলিSusmili Acharya back as Soudamini in Zee Bangla serial
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com