সুশান্তের মৃত্যুতে নৃশংস অভিযোগের তীর, ভেঙে পড়েছেন করণ

সুশান্তের মৃত্যুর পর বিতর্ক, সমালোচনা, নেপোটিজম নিয়ে করণের দিকে সরাসরি আঙুল ওঠা সবটার প্রভাব পড়েছে পরিচালকের মননে ও শরীরে।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: July 8, 2020, 10:04:27 AM

ট্রোলকে কখনও পাত্তা দেননি তিনি। বরং সবসময় স্পোটিংলি নিয়েছেন। কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যেভাবে অভিযোদের তীর ধেয়ে এসেছে তাঁর দিকে, তাতে বিদ্ধ হতেই হল। সুশান্তের মৃত্যুর পর বিতর্ক, সমালোচনা, নেপোটিজম নিয়ে করণের দিকে সরাসরি আঙুল ওঠা সবটার প্রভাব পড়েছে পরিচালকের মননে ও শরীরে।

বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী করণের এক ঘনিষ্ঠ বন্ধুর দাবি, ”করণ ভীষণভাবে ভেঙে পড়েছে। বছরের পর বছর ট্রোলড হয়ে ভেবেছিল চামড়া মোটা করে ফেলেছে, কোনও কটূক্তি ছুঁতে পারবে না ওকে। কিন্তু সুশান্তের মৃত্যুর পর জঘন্য আক্রমণ তাঁকে বিপর্যস্ত করে তুলেছে।”

আরও পড়ুন, “রোজ নতুন পোশাক পরব? এতটাও বড়লোক নই!”

কোন বিষয়ে এতটা ভেঙে পড়লেন করণ? পরিচালকের বন্ধু বলেন, ”কাছের মানুষদের যেভাবে আক্রান্ত হতে হয়েছে তাতে লজ্জিত করণ। তাঁর তিনবছরের যমজ সন্তানদের প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। অনন্যা পাণ্ডে, যার সুশান্তের সঙ্গে কোনও যোগ নেই তাঁকে মানুষ আত্মহত্যা করে সুশান্তের মৃত্যুর ক্ষতিপূরণ চাইছে।”

করণ কী সুশান্তকে নিয়ে কোনও মন্তব্য করবেন? করণের জন্য ভয় করছে তাঁর বন্ধুর। তিনি বললেন, ”মোটেই না। আইনজীবির পরামর্শ। চুপ করে থাকাই ভাল। করণ কিছু বলার অবস্থাতেও নেই। লড়াই করার ক্ষমতা হারিয়ে গিয়েছে। যেন নিয়তি পরিহাসের শিকার সে। করণের জন্য কথা বলা সহজ নয়। ভেঙে পড়েছে ও এবং ফোন করলে কাঁদছে। সারাক্ষণ কেঁদে চলেছে এবং তিনি কী এসবের যোগ্য।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sushant singh death allegations shattered director karan johar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X