scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

নেপোটিজম মেনেই তৈরি হয়েছে সড়ক-২, প্রকাশিত তথ্য ঘিরে চাঞ্চল্য

সুশান্তের এই হঠাৎ চলে যাওয়া মেনে নিতে পারছেন না তাঁর পরিবারের কেউই। সম্প্রতি ইনস্টাগ্রামের নেপোমিটার পেজ থেকে পোস্ট করে পরিবারের তরফে আর্জি জানান হয়, সুশান্তের মৃত্যুর নেপথ্যে সকল ‘সত্যি যেন সামনে আসে’।

নেপোটিজম মেনেই তৈরি হয়েছে সড়ক-২, প্রকাশিত তথ্য ঘিরে চাঞ্চল্য
নেপোটিজম মেনে তৈরি হয়েছে সাদাক-২, সামনে এল নেপোমিটারের তথ্য

অভিধানে শব্দটি ছিলই, কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যেন অচেনা শব্দটিই সামনে এল সব ছাপিয়ে। ‘নেপোটিজম’! টলি-বলি সব উডেই জনপ্রিয়। কিন্তু এই একটি শব্দই বর্তমানে সুশান্তের মৃত্যুর নেপথ্য কারণ হিসেবে দেখা হচ্ছে সব মহলে। অভিনেতার মৃত্যুর পর এই নেপোটিজম নিয়ে সোচ্চার হয়েছেন বহু অভিনেতা-অভিনেত্রীরা। তাই সব দিক বিবেচনা করেই ‘নেপোমিটার’ অ্যাপ লঞ্চ করেছে সুশান্তের ফ্যামিলি।

এদিকে এই নেপোমিটারটি মূলত বানানো হয়েছে একটি ছবিতে তারকা পরিবার থেকে মুখ এবং অবলিউড পরিবারের তারকাদের কীভাবে ব্যবহার করা হচ্ছে সেই মোতাবেক। আর সেই বিচারেই মহেশ ভাট পরিচালিত ছবি সড়ক-২ কে নেপোটিজম মেনে তৈরি হওয়া ছবি হিসেবেই ‘দাগিয়ে’ দিল এই নেপোমিটার। রেটিং- ৯৮ শতাংশ।

আরও পড়ুন, লকডাউনে দ্বিতীয় ডিজিটাল রিলিজ, ঠিক হল ‘শকুন্তলা দেবী’ মুক্তির তারিখ

ছবিটি মূলত প্রোডিউসার, মুখ্য চরিত্রাভিনেতা, সহযোগী শিল্পী, পরিচালক এবং চিত্রনাট্যকার এই পাঁচ ক্যাটেগরিতে মাপা হয়েছিল। দেখা গিয়েছে ৫ ক্যাটেগরির ৪টিতেই রয়েছে ফিল্ম ক্যাটেগরি থেকে উঠে আসা মুখেরা। নেপোমিটার থেকে সেই তথ্য সোশাল মিডিয়ায় পোস্ট করে বলা হয়েছে, “যখন নেপোমিটারের ফল খুব বেশি আসবে, তখন #বয়কটবলিউডের সময় এসেছে বলে মনে করা উচিত।”

সুশান্তের এই হঠাৎ চলে যাওয়া মেনে নিতে পারছেন না তাঁর পরিবারের কেউই। সম্প্রতি ইনস্টাগ্রামের নেপোমিটার পেজ থেকে পোস্ট করে পরিবারের তরফে আর্জি জানান হয়, সুশান্তের মৃত্যুর নেপথ্যে সকল ‘সত্যি যেন সামনে আসে’। পোস্টটিতে বলিউডের যে অন্ধকার দিক রয়েছে সেখানেও আলোকপাত করা হয়। কীভাবে ইন্ডাস্ট্রিতে অ-ফিল্ম ব্যাকগ্রাউন্ড থেকে আসা অভিনেতা-নেত্রীদের লাঞ্ছনা-গঞ্জনার মধ্যে দিয়ে যেতে হয় সেই প্রসঙ্গটিও উল্লেখ করা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushant singh rajput mahesh bhatts sadak 2 controversy nepometer