scorecardresearch

বড় খবর

Sushant-এর মৃত্যুদিবসেই Anti Nepotism Day পালন, বান্দ্রার ফ্ল্যাটের সামনে আবেগঘন ভক্তরা

প্রথম মৃত্যুবার্ষিকীতে বিচারের দাবি তুলে বান্দ্রার ফ্ল্যাটের সামনে হাজির হয়েছিলেন ভক্তরা।

Sushant singh Rajput, Rhea Chakraborty, Bollywood

Sushant Singh Rajput Death Anniversary: ১৪ জুন, সুশান্ত অনুরাগীদের কাছে এক অভিশপ্ত দিন। বান্দ্রার কার্টার রোডের মাউন্ট ব্ল্যাঙ্ক অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হল সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। এত প্রাণোচ্ছল, হাসিখুশি ছেলেটা, যে কিনা সবার সঙ্গে দেখা হলেই কুশল-বিনিময় করতেন অনায়াসে, সেই ছেলেটি-ই অবসাদে ভুগছিল! ঘুণাক্ষরেও টের পাননি কেউ। অতঃপর মৃত্যুর পর সুশান্ত সিং রাজপুতের ব্যক্তিগত জীবন, সম্পর্ক-কেরিয়ার নিয়েও কম জলঘোলা, কাটাছেঁড়া হয়নি। কাঠগড়ায় তোলা হয়েছে প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। দোষারোপ করে বলিউডের একাধিক খ্যাতনামা ব্যক্তিত্বদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তিন তিনচে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তাঁর রহস্য মৃত্যুর তদন্তের ভার গিয়েছে বটে! কিন্তু মৃত্যুর এক বছর পরও সুশান্ত সিং রাজপুতের অকাল-মৃত্যুর রহস্যোদঘাটন আজও হয়নি। বিচার চেয়ে চেয়ে অনুরাগীদের টাইমলাইনে এখন অভিনেতা অতীত। তবে তাঁর প্রথম মৃত্যুবার্ষিকীতে বিচারের দাবি তুলে সেই আবেগকে উসকে দিয়েই বান্দ্রার ফ্ল্যাটের সামনে ভীড় জমালেন অনুরাগীরা।

[আরও পড়ুন: ফেডারেশনের আবেদনে সাড়া মমতার, বুধবার থেকে টলিপাড়ায় শুরু শ্যুটিং]

দেখা গেল সুশান্তের ফটো ফ্রেম করা। সামনে দগ্ধ মোমবাতি। প্ল্যাকার্ডে লেখা- “Fair Justice For Sushant Singh Rajput”। এক ভক্তকে দেখা গেল সুশান্তের ছবি লাগানো মাস্ক পরনে। অন্যদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুদিবসকে তাঁর অনুরাগীরা ঘোষণা করলেন Anti Nepotism Day হিসাবে। প্রসঙ্গত, অভিনেতার মৃত্যুর পরই বলিউডে ঝড় উঠেছিল। করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়া থেকে শুরু করে অনেক প্রভাবশালী ব্যক্তিত্বকেই কটাক্ষ করেছিলেন অনুরাগীরা। তাঁদের অভিযোগ, এঁরাই স্বজনপোষণ করে সুশান্তকে বলিউডে কোণঠাসা করেছিলেন। হাতে কাজ না থাকায় যার জেরে অবসাদে ভুগছিলেন সুশান্ত। এমনকী, ‘ধোনি’ ছবির মতো তাঁর অসাধারণ অভিনয় দেখেও একটা পুরস্কার তুলে দেওয়া হয়নি তাঁর হাতে। আর সেই হতাশা থেকেই নিজেকে শেষ করে দেওয়ার মতো সিদ্ধান্ত নিতে পেরেছিলেন তাঁর মতো বিচক্ষণ, দক্ষ অভিনেতাও। আর অনুরাগীদের এই প্রতিবাদের জেরেই পুলিশি জেরার মুখে পড়তে হয়েছিল করণ জোহর, বনশালি থেকে আরও অনেককে। আর বলিউডের এই স্বজনপোষণের বিরুদ্ধেই আওয়াজ তুলেছিলেন অনেকে। এবার থেকে তাই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুদিবসকেই ‘অ্যান্টি নেপোটিজম ডে’ হিসেবে পালন করবেন অনুরাগীরা।

অভিনেতার মৃত্যুবার্ষিকীতে তাঁকে স্মরণ করে পোস্ট করেছেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডে, কৃতী শ্যাননরাও। আবেগঘন পোস্টে সুশান্তকে স্মরণ করেছেন রিয়া চক্রবর্তীও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushant singh rajput death anniversary fan declares anti nepotism day