scorecardresearch

বড় খবর

BREAKING: ফেডারেশনের আবেদনে সাড়া মমতার, বুধবার থেকে টলিপাড়ায় শুরু শ্যুটিং

‘শ্যুট ফ্রম হোম’ নিয়ে ফোরাম এবং ফেডারেশনের তরজা যখন তুঙ্গে, তখনই মুশকিল আসান করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

serial, tollywood, serial, tollywoo shootingd
ফের কাল থেকেই ফ্লোরে ফিরছে স্টুডিও পাড়া।

সমস্যার সমাধান। বুধবার থেকেই খুলছে টলিপাড়ায় দরজা। ৫০ শতাংশ কর্মী নিয়ে শ্যুটিং করতে পারবেন পরিচালক-প্রযোজকরা। তবে ফ্লোরে উপস্থিত কর্মীদের সবার কোভিড ভ্যাকসিন নেওয়া আবশ্যিক। টিকাকরণ না হয়ে থাকলে, শ্যুটিংয়ে অংশগ্রহণ করতে পারবেন না কর্মীরা। সোমবার সাংবাদিক বৈঠকে কড়া নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রসঙ্গত, সুপার স্প্রেড করোনার জন্য লকডাউন ২.০-র গোড়া থেকেই এযাবৎকাল বাড়িতে শ্যুটি করছিলেন টেলি-তারকারা। যা নিয়ে ফেডারেশনের তরফ থেকে বেজায় আপত্তি তুলেছিলেন সভাপতি স্বরূপ বিশ্বাস। শ্যুট ফ্রম হোমে আপত্তি করে মুখ্যমন্ত্রীকে বিশদে এই বিষয়টি জানিয়েও ছিলেন তিনি। ফেডারেশনের অভিযোগ ছিল, বাড়ি থেকে শ্যুটিং হলে ‘ভাতে মারা পড়বেন’ কলা-কুশলীরা। কারণ, এমতাবস্থায় তাঁদের হাতে তো কোনও কাজ নেই।

[আরও পড়ুন: সর্বক্ষণ তোমার কথা ভাবি, কবে নিয়ে যাবে আমাকে? Sushant-এর মৃত্যুবার্ষিকীতে ‘চোখে জল’ রিয়ার]

অন্যদিকে, ফেডারেশনের অভিযোগের পাল্টা আর্টিস্ট ফোরামের তরফে জানানো হয়েছিল যে, নির্মারা যদি কলা-কুশলীদের টাকা দিতে রাজি হন, সেই শর্তেই বাড়ি থেকে শ্যুটিং চালু রেখে সিরিয়ালের টাটকা পর্ব দেখানো হবে দর্শকদের, নতুবা নয়। ‘শ্যুট ফ্রম হোম’ নিয়ে ফোরাম এবং ফেডারেশনের তরজা যখন তুঙ্গে, তখনই মুশকিল আসান করে দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সাফ জানিয়ে দিলেন যে, আগামী বুধবার অর্থাৎ ১৬জুন থেকেই শ্যুটিং চালু হবে টলিপাড়ায়। তবে ৫০ শতাংশ কর্মীদের সকলেরই যেন রোভিড ভ্যাকসিন নেওয়া থাকে, সেই শর্তসাপেক্ষে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tollywood shooting starts from 16 june says cm mamata banerjee