বড় খবর

‘অভিনেতাদের সঙ্গে মোদীর বৈঠকে সুশান্ত কেন নেই?’ বলিউডকে বিঁধে নমোকে প্রশ্ন রূপার

বলিউডের ‘নেপোটিজম’কে দুষেই সুশান্তকে নিয়ে সরব হন রূপা গঙ্গোপাধ্যায়। এমনকী সেই বাণে ছিল করণ জোহরের নামও।

মৃত্যু তদন্তে 'রাজনৈতিক মোড়', মোদীকে টানলেন বিজেপি নেত্রী

এক মাস পূর্ণ হল অপূর্ণের তালিকার৷ ১৪ জুন ২০২০ ঠিক এক মাস আগে সব ছেড়ে চলে গিয়েছেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু প্রশ্ন থেমে নেই। সুশান্তের মৃত্যু এই মুহুর্তে বলিউডে সবচেয়ে বড় বিতর্ক। আত্মহত্যা না কি খুন? নেপোটিজমে বিদ্ধ হয়েই সিদ্ধান্ত নিয়েছিলেন? মৃত্যু নেপথ্যে বলিউড? এমন একাধিক প্রশ্ন নিয়ে সম্প্রতি অভিনেতার মৃত্যুর সিবিআই তদন্ত চেয়েছিলেন বিজেপি সাংসদ-অভিনেতা রূপা গঙ্গোপাধ্যায়। তবে এবার সামনে আনলেন এক বিতর্কিত প্রশ্ন! সরাসরি প্রশ্ন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেই।

মঙ্গলবার রূপা একাধিক টুইট করেন এই বিষয়ে। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রধানমন্ত্রীর কার্যালয়, প্রশ্ন রেখেছেন সকলের কাছেই। টুইটে বিজেপি নেত্রী বলেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুশান্ত সিং রাজপুত৷ কিন্তু মোদীর সঙ্গে অভিনেতা-পরিচালকের পরবর্তী বৈঠকগুলিতে কেন দেখা যায়নি সুশান্তকে?”

আরও পড়ুন, লকডাউনের পর সৌমিত্র’র বায়োপিকের ‘অভিযান’ শুরু

এখানেই থেমে থাকেননি রূপা৷ তিনি বলেন, “প্রধানমন্ত্রী সবসময়ই ভীষণ পছন্দ করেন ভালো, সুযোগ্য, প্রতিভাবানদের সঙ্গে দেখা করতে, কথা বলতে। কিন্তু বলিউডের সঙ্গে মোদীর বৈঠকে সুশান্তকে দেখা যায়নি। কেন? কে বানিয়েছিলেন সেই নামের তালিকা? প্রধানমন্ত্রীর কার্যালয় যদি তৈরি করে থাক্র, তাহলে কাদের ইন্ধনে সেই তালিকায় নাম থাকল না সুশান্তের?”

বলিউডের ‘নেপোটিজম’কে দুষেই সুশান্তকে নিয়ে সরব হন রূপা গঙ্গোপাধ্যায়। এমনকী সেই বাণে ছিল করণ জোহরের নামও। অভিনেত্রীর সন্দেহ মোদীর শপথগ্রহণ অনুষ্ঠান শেষে করণ জোহরের চাটার্ড বিমানে হয়তো সুশান্ত সিং রাজপুতের জায়গাই হয়নি। বলিউডের ‘ফেভারিট’ ছাত্র নয় বলেই হয়তো মোদীর সঙ্গে কথা বলার সুযোগ করে দেওয়া হয়নি অভিনেতাকে৷ প্রশ্ন থাকছেই!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh rajputs death roopa ganguly questions pm modi for absence of actor in meeting

Next Story
লকডাউনের পর সৌমিত্র’র বায়োপিকের ‘অভিযান’ শুরু
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com