বড় খবর

সকলের জন্য উন্মুক্ত! সুশান্তের শেষ ছবি দেখা যাবে সাবস্ক্রিপশন ছাড়াই

এবছর মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, কিন্তু লকডাউন ঘোষণা হওয়ায় অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায় সেই মুক্তি।

Sushant Singh Rajput's Dil Bechara online release on Disney Plus Hotstar
'দিল বেচারা' ছবির পোস্টার।

পরিচালক হিসেবে কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা-র প্রথম ছবি, ফক্স স্টার স্টুডিওজ প্রযোজিত ‘দিল বেচারা’ ২৪ জুলাই থেকে মুক্তি পেতে চলেছে অনলাইনে। সুশান্ত সিং রাজপুতের এটিই শেষ ছবি। এবছর মে মাসে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, কিন্তু লকডাউন ঘোষণা হওয়ায় অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায় সেই মুক্তি। সুশান্তের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েই ডিজনি প্লাস হটস্টার ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে আসছে এই ছবি, এমনটাই ঘোষণা করা হয়েছে।

এই ছবিতে সুশান্ত ছাড়া মুখ্য চরিত্রে রয়েছেন সঞ্জনা সঙ্ঘি, সইফ আলি খান, ও স্বস্তিকা মুখোপাধ্যায়। এই ছবি দিয়েই ডেবিউ করছেন সঞ্জনা। ২৫ জুন টুইটারে ডিজনি প্লাস হটস্টার ঘোষণা করে যে সুশান্তের শেষ ছবিটি আসছে এই ওটিটি প্ল্যাটফর্মে। শুধু তাই নয়, যাঁদের ডিজনি প্লাস হটস্টার-এর সাবস্ক্রিপশন নেই তাঁরাও ছবিটি দেখতে পাবেন।

আরও পড়ুন: কে থাকবে, কে হারিয়ে যাবে, তা ঠিক করে দর্শক-শ্রোতা: কুমার শানু

জন গ্রিনের লেখা উপন্যাস অবলম্বনে তৈরি জনপ্রিয় হলিউড ছবি ‘ফল্ট ইন আওয়ার স্টারস’ অনুপ্রাণিত ছবি ‘দিল বেচারা’। এই ছবির অনলাইন মুক্তি নিয়ে ডিজনি প্লাস হটস্টার টুইটারে লেখে, ”আশা, ভালবাসা ও অগুনতি স্মৃতির গল্প। আমাদের প্রিয় বন্ধু সুশান্ত সিং রাজপুতের সব কথা মনে গেঁথে থাকবে।” টুইটটি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে:

এই টুইটটি শেয়ার করে সঞ্জনা লেখেন, “সিনেমা মাধ্যমের প্রতি সুশান্তের অকৃত্রিম ভালবাসার কথা মাথায় রেখে ডিজনি প্লাস হটস্টার সিদ্ধান্ত নিয়েছে যে এই ছবিটি সবার জন্য উন্মুক্ত থাকবে।” আগেই জানানো হয়েছিল, আগামী ২৪ জুলাই থেকে স্ট্রিমিং এই ছবির। এই ঘোষণার পরেই সোশাল মিডিয়ায় তুমুল বিতর্ক তৈরি হয়েছে। একদল অনুরাগী এই সিদ্ধান্তকে যেমন সাধুবাদ জানিয়েছেন, তেমনই গুণমুগ্ধদের একাংশ আবার কড়া সমালোচনা করেছেন এই পদক্ষেপের। তাঁদের বক্তব্য অনুযায়ী, যদি ছবিটি প্রেক্ষাগৃহে দেখানো হতো, তবেই সুশান্তের স্মৃতির প্রতি সঠিক ভাবে শ্রদ্ধা জানানো হতো।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh rajputs dil bechara online release on disney plus hotstar

Next Story
বিনোদনের সেরা খবর: শ্রাবন্তীর ভুয়ো ফ্যান পেজ, ‘দুর্গা দুর্গেশ্বরী’-র গল্প, জগন্নাথ পুজোয় মগ্ন শুভশ্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com