বড় খবর

সুশান্ত সিং রাজপুতের স্মৃতিতে ওয়েবসাইট লঞ্চ করছে তাঁর টিম

সুশান্ত সিং রাজপুতের ওয়েবসাইট সেল্ফ মিউসিং -এ থাকবে অভিনেতার ভাবনা এবং ইচ্ছের কথা।

সুশান্ত সিং রাজপুত।

মঙ্গলবার সুশান্ত সিং রাজপুতের টিম ঘোষণা করল সেল্ফমিউসিং.কম, লঞ্চ করতে চলেছেন তাঁরা। যেখানে মূলত বলিউড অভিনেতার ভাবনা এবং ইচ্ছের কথাই থাকবে। রবিবার আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর এই অকাল প্রয়াণ বাকরুদ্ধ করেছে পরিবার, অনুরাগী ও সহকর্মীদের।

সুশান্তের টিম জানিয়েছেন, সেল্ফ মিউসিং অভিনেতা স্বপ্ন ছিল। ওয়েবসাইটের লিঙ্ক ফেসবুকে শেয়ার করেছেন তাঁরা। টিমের পক্ষ থেকে লেখা হয়েছে, তাঁরা দর্শকের মধ্যে একটা জায়গা করে রাখতে চান, যাদের অভিনেতা গডফাদার বলতেন। এখানে থাকবে অভিনেতা ইচ্ছের কথা, যা তিনি সবসময় করতে চেয়েছেন। কিন্তু করে ওঠা হল না।

আরও পড়ুন, ‘আমার মনের একটা অংশ তোমার সঙ্গে চলে গেল’

ও সবসময় ছিল কিন্তু এখনও ও আমাদের মধ্যে বেঁচে থাকবে। কিক স্টাটিং সেল্ফমিউসিং মোড। অনুরাগীরা সুশান্তের কাছে সত্যিকারের গডফাদার ছিলেন। তাঁকে কথা দিয়েছিলাম, এই জায়গাটা তাঁর সংগ্রহ, চিন্তা, শিক্ষা, স্বপ্ন এবং ইচ্ছে দিয়েই জীবিত রাখব। আমরা ওর সমস্ত ইতিবাচক জিনিস, যা কিছু ও ফেলে গিয়েছে সবটা সংরক্ষিত করে রাখব।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউড শোকাহত। বিতর্ক, নেপোটিজম, দোষারোপের মাঝে অভিনেতার জন্য ভালবাসা ছাপিয়ে গিয়েছে। টেলিভিশন অভিনেতা বলিউডের প্রথম সারি হয়ে ওঠার যাত্রা আজও অনেকের কাছে একমাত্র পাথেয়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sushant singh rajputs team launches website in his memory

Next Story
সইফের ইন্টারভিউ ভেস্তে দিল মিষ্টি তৈমুর!
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com