scorecardresearch

কাশ্মীরি প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ, ৩ বছরের প্রেম-জীবনে ‘ইতি’ টানলেন সুস্মিতা সেন

রোমান শলের সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সুস্মিতা। দুঃখপ্রকাশ অনুরাগীদের।

Sushmita Sen, Sushmita Sen break up, Sushmita Sen-Rohman Shawl, Sushmita Sen-Rohman Shawl Break up, সুস্মিতা সেন, রোমান শল, সুস্মিতা সেনের বিচ্ছেদ, সুস্মিতা সেনের প্রেমিক, bengali news today
সুস্মিতা সেন

সপ্তাহ খানেক ধরেই বলিউডের অন্দরে জোর গুঞ্জন। কাশ্মীরি প্রেমিক রোমান শলের (Rohman Shawl) সঙ্গে নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে সুস্মিতা সেনের (Sushmita Sen)! কিন্তু এই বিষয়ে অভিনেত্রী এযাবৎকাল মুখ খোলেননি। তবে বৃহস্পতিবার বিকেলে শেষমেশ সম্পর্কে ইতি টানার কথা ঘোষণা করলেন সুস্মিতা খোদ। এমন খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীরা দুঃখপ্রকাশ করেছেন।

রোমান শলের সঙ্গে ছবি পোস্ট করে সুস্মিতা লিখেছেন, “আমরা বন্ধুত্ব দিয়েই শুরু করেছিলাম। বন্ধুই রয়েছি। সম্পর্কটা অনেক আগেই শেষ হয়ে গেল। তবে ভালবাসা রয়ে গেছে!!” হ্যাশট্যাগে উল্লেখ করে দিলেন, “আর কোনও ভনিতা নয়। বাঁচো আর বাঁচতে দাও।” তবে স্মৃতির পাতায় যে রোমানের সঙ্গে কাটানো মুহূর্তগুলো রয়ে যাবে, সেকথাও জানিয়েছেন ‘আরিয়া’ অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘ভোটব্যাঙ্কের জন্য সন্ত্রাসকেও তোল্লাই দিতে পারে ক্ষমতায় থাকা সরকার’, কটাক্ষ কঙ্গনার]

সম্প্রতি শোনা গিয়েছিল যে, রোমান আর সুস্মিতার বাড়িতে থাকছেন না। বেরিয়ে গিয়েছেন সেখান থেকে। এমনকী, দুই জনের মধ্যে সম্পর্ক এমন পর্যায় এসে পৌঁছেছিল যে, সপ্তাহ খানেক আগে সোশ্যাল মিডিয়াতেও একে-অপরকে আনফলো করে দিয়েছেন। সেই থেকে জল্পনার সূত্রপাত। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন। বৃহস্পতিবার আর কোনও রাখঢাক করলেন না সুস্মিতা। সপাট জানিয়ে দিলেন যে, সত্যিই রোমান শলের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে গিয়েছে।

২০১৮ সালে নিজের প্রেমিককে প্রকাশ্যে এনেছিলেন সুস্মিতা সেন। কাশ্মীরি মডেল রোমানের সুঠাম চেহারার প্রেমে পড়েছিলেন অনেকেই। অভিনেত্রীর সঙ্গে তাঁর আলাপ ইনস্টাগ্রামের মাধ্যমে। রোমান-ই প্রথম মেসেজ করেছিলেন তাঁকে। কথাবার্তা শুরু হওয়ার পর বন্ধুত্ব গড়ে ওঠে, সেখান থেকে প্রেম। ২০১৯ সালে বাগদানের আংটি পরে ছবিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। শুধু তাই নয়, ২০২০ সালের গোড়ার দিকে তুতো বোনের বিয়েতে যখন কলকাতায় এসেছিলেন দুই মেয়েকে নিয়ে, তখনও প্রেমিক রোমান এসেছিলেন। পরিবারের সকলের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তাঁকে সুস্মিতা। জুটির শরীরচর্চার ভিডিও বেজায় পছন্দের ছিল অনুরাগীদের। আর তাঁরাই কিনা ৩ বছরের প্রেমের সম্পর্কে ইতি টানলেন! অভিনেত্রীর পোস্টের কমেন্ট বক্সেই দুঃখপ্রকাশ করেছেন অনুরাগীরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushmita sen and boyfriend rohman shawl part ways