scorecardresearch

বড় খবর

সলমনের ইদের পার্টিতে গিয়ে পাপ্পারাজিদের নিজে হাতে মিষ্টি বিলি করলেন সুস্মিতা, দেখুন

অভিনেত্রীর মিষ্টি আচরণে মুগ্ধ উপস্থিত জনতা।

Sushmita Sen, Sushmita Sen at Arpita Sharma's Eid party, Sushmita Sen distributes sweets to Paparazzi, সলমন খানের ইদ পার্টি, সুস্মিতা সেন, অর্পিতার ইদ পার্টিতে মিষ্টি বিলি সুস্মিতা সেনের, bengali news today
সলমন খান, সুস্মিতা সেন

মঙ্গলবার রাতে সলমন খানের বোন অর্পিতা শর্মার বাড়িতে আয়োজন হয়েছিল ইদের পার্টির। কেন না উপস্থিত ছিলেন সেখানে? প্রায় গোটা বলিউডকেই দেখা গিয়েছে। জমজমাট আয়োজন। রণবীর সিং, দীপিকা পাড়িকোন, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবানি থেকে শুরু করে করিশ্মা কাপুর, মণীশ মালহোত্রা, করণ জোহর, রিতেশ জেনেলিয়ারাও। এমনকী যে কঙ্গনা রানাউতকে বলিউডে কোনও পার্টিতে দেখা যায় না, গতকাল রাতে অর্পিতা-আয়ুষের বাড়ির ইদ পার্টিতে সেই অভিনেত্রীকেও দেখা গেল। তবে সলমনের বোনের পার্টিতে নজর কাড়লেন সুস্মিতা সেন।

অর্পিতা আয়োজিত ইদের জমজমাট পার্টিতে বলিউডের প্রথম সারির তারকারা উপস্থিত থাকবেন, একথা প্রকাশ্যে আসতেই পাপ্পারাজিরা ভীড় জমিয়েছিলেন বাইরে। সেই পাপ্পারাজিদের হাতেই উৎসব উপলক্ষে মিষ্টির প্যাকেট তুলে দেন সুস্মিতা। পরনে গোলাপি সালোয়ার। সঙ্গে ছিলেন অভিনেত্রীর বড় মেয়ে রিনিও। সেই মুহূর্তদ ক্যামেরাবন্দি করে নেটমাধ্যমে পোস্ট করা হয়। সেখানেই দেখা যায়, উপস্থিত পাপ্পারাজিদের হাতে গোলাপি রঙের প্যাকেটে মোড়া মিষ্টি তুলে দেন সুস্মিতা। বলেন, “এই মিষ্টিগুলো আপনাদের সবার জন্য। ইদ মোবারক।”

[আরও পড়ুন: ‘আমার মুখ দেখে কি সমকামী মনে হয়?’, করণ জোহরকে প্রশ্ন করেছিলেন অক্ষয়]

অভিনেত্রীর এমন মিষ্টি আচরণই নজর কেড়েছে নেটদুনিয়ায়। অর্পিতার ইদের পার্টিতে উপস্থিত পাপ্পারাজিরাও পাল্টা ধন্যবাদ জানিয়েছেন সুস্মিতাকে। নেটিজেনরাও প্রশংসায় পঞ্চমুখ। কেউ বলছেন, “সবথেকে মিষ্টি অভিনেত্রী। পার্টিতে আসার আগে ওঁর মাথায় পাপ্পারাজিদের জন্য মিষ্টি আনার কথাও এসেছে।” কারো বা মন্তব্য, “বলিউডের সবথেকে বড় মনের অভিনেত্রী। নাহলে কেউ পাপ্পারাজিদের কথা ভেবে এই উৎসবের মরসুমে তাঁদের জন্য মিষ্টি আনে!”

প্রসঙ্গত, এবছর যে সলমনের বাড়িতে ইদের পার্টির আয়োজন হচ্ছে না, সেকথা আগেভাগেই জানা গিয়েছিল। পরিবারের সদস্যরা সকলে মেয়ে-জামাইয়ের বাড়িতে গিয়েই ইদ পালন করেছেন। উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির বন্ধিরাও। আর সুস্মিতা সেনের সঙ্গে সলমন খানের সম্পর্ক আগাগোড়াই ভাল। বেজায় ঘনিষ্ঠ বন্ধু তাঁরা। অতঃপর বন্ধুর বোনের পার্টিতে গিয়ে পাপ্পারাজিদের মিষ্টি বিলি করতেও দ্বিধাবোধ করলেন না তাঁরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushmita sen distributes sweets to paparazzi at salmans sister arpita sharmas eid party