scorecardresearch

বড় খবর

‘রানি জবাব দিয়ে দাও তো!’, ললিত-প্রেমে ভয়ঙ্কর ট্রোলড সুস্মিতার পাশে প্রিয়াঙ্কা

সুস্মিতা সেনকে নিয়ে যত্ত কচকচানি! মোক্ষম জবাব দিলেন প্রিয়াঙ্কা।

Priyanka Chopra hails Sushmita, Priyanka Chopra Sushmita Sen, Sushmita Sen-Lalit Modi affairs, Sushmita Sen trolled, Lalit Modi, Lalit Modi reacts to Ranveer Singh’s wishes, Ranveer Singh Wishes Lalit-Sushmita, Lalit-Sushmita, IPL, Sushmita Sen, Lalit Modi, Lalit-Sushmita affair, Lalit Modi Sushmita Sen, Sushmita Sen Brother Rajeev Sen, Sushmita Sen Father, Lalit-Sushmita realtionship, Indian Express Entertainment News, Bengali news today, ললিত মোদী, সুস্মিতা সেন, সুস্মিতা সেন প্রিয়াঙ্কা চোপড়া, সুস্মিতার পাশে প্রিয়াঙ্কা, ললিত-সুস্মিতা
সুস্মিতা সেনের পাশে প্রিয়াঙ্কা চোপড়া

আইপিএল কেলেঙ্কারিতে অভিযুক্ত ‘ফেরার’ ললিত মোদির সঙ্গে প্রেম করে দেদার কটুক্তি-সমালোচনার শিকার সুস্মিতা সেন (Sushmita Sen)। ট্রোল-মিমের অন্ত নেই। নেটদুনিয়ার নীতিপুলিশদের মন্তব্য, “টাকার জন্যই কি ললিত মোদির কাছে বিক্রি হয়ে গেলেন সুস্মিতা সেন?” অভিনেত্রীকে নিয়ে যখন জেরবার সোশ্যাল মিডিয়া, ঠিক তখনই প্রাক্তন ‘মিস ইউনিভার্স’ সুস্মিতার পাশে দাঁড়ালেন আরেক প্রাক্তন বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। বান্ধবীর জন্য মোক্ষম জবাব ছুঁড়তেও ভুললেন না ‘দেশি গার্ল’।

প্রসঙ্গত, বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়াতেই বুক চাপড়ে যখন ললিত (Lalit-Sushmita Affair) বলেন, “সুস্মিতা সেনের সঙ্গে প্রেম করছি। বিয়েটাও একদিন হয়ে যাবে।” তখন থেকেই নায়িকাকে নিয়ে সমালোচনার অন্ত নেই। সুস্মিতাকে ‘গোল্ড ডিগার’ বলেও কটুক্তি করেন নেটদুনিয়ার একাংশ। যার প্রেক্ষিতে ললিত-প্রেমিকা ঝামা ঘঁষা একটা উত্তর দিলেও বিতর্ক থামেনি। এবার সুস্মিতার হয়ে রণক্ষেত্রে কোমর বেঁধে নামলেন প্রিয়াঙ্কা চোপড়া।

ললিত-সুস্মিতার প্রেম নিয়ে বলিপাড়ার প্রথমসারির তারকাদের কেউ মুখ না খুললেও শুভেচ্ছা জানিয়েছেন রণবীর সিং, নেহা ধুপিয়ারা। এবার সেই তালিকায় নবতম সংযোজন প্রিয়াঙ্কা। ট্রোলকারীদের জবাব দিয়ে সুস্মিতা লিখেছিলেন, “আমাদের চারপাশেপ দুনিয়াটা কেমন ভয়ঙ্কর হয়ে উঠছে ক্রমাগত, দেখলেও কষ্ট হয়। তথাকথিত বুদ্ধিজীবীরা তাঁদের মুখরোচক গসিপ চালান। যাঁরা কোনওদিন আমার বন্ধুই ছিলেন না, এমনকী যাঁদের সঙ্গে আমার কোনওদিন দেখাই হয়নি। তাঁরাও আমার ব্যক্তিগত জীবন নিয়ে দেদার মতামত দিচ্ছেন। এমনকী গোল্ড ডিগার বলতেও পিছপা হচ্ছেন না। তাহলে বলে রাখি শোনো, আমি সোনা না হিরে খুঁজি। আর নিজের হিরে নিজের টাতাকেই কিনি।”

[আরও পড়ুন: সুস্মিতাকে শুভেচ্ছা জানিয়ে ‘তেল দিচ্ছেন’ রণবীর! ফুট কাটলেন প্রেমিক ললিত]

সুস্মিতার এমন ক্ষুরধার পোস্টেই প্রিয়াঙ্কা তাঁকে সমর্থন করে এক মন্তব্য করেন। সমালোচকদের একহাত নিয়ে বলেন, “ওদেরকে বলে দাও রানি…।” সঙ্গে একটা আগুনের ইমোজি। প্রসঙ্গত সুস্মিতা-প্রিয়াঙ্কার সম্পর্ক গোড়ার থেকেই ভাল। সেই মডেলিং কেরিয়ারের সময় থেকেই সুস্মিতা সেনকে শ্রদ্ধা করেন প্রিয়াঙ্কা। এবার ললিত মোদির সঙ্গে প্রেম করে বান্ধবী যখন ভয়ঙ্কর ট্রোলড হলেন, তখনও সুস্মিতার পাশে দাঁড়িয়ে সরব হলেন প্রিয়াঙ্কা চোপড়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushmita sen lalit modi affairs priyanka chopra hails sushmita