scorecardresearch

বড় খবর

পুত্রসন্তান দত্তক নিয়েছেন? জল্পনা তুঙ্গে উঠতেই মুখ খুললেন সুস্মিতা সেন

সুস্মিতার সঙ্গে ভাইরাল হওয়া খুদে সন্তানটি কে? পরিচয় করিয়ে দিলেন অভিনেত্রী।

পুত্রসন্তান দত্তক নিয়েছেন? জল্পনা তুঙ্গে উঠতেই মুখ খুললেন সুস্মিতা সেন
সুস্মিতা সেন

২ কন্যাসন্তানের পর এবার পুত্র! তৃতীয়বার দত্তক নিয়েছেন ‘মা’ সুস্মিতা সেন, বৃহস্পতিবার বলিউড ইন্ডাস্ট্রিতে এমন খবরই চাউর হয়। সোশ্যাল মিডিয়াতেও বঙ্গতনয়াকে কুর্নিশ জানান অনুরাগীরা। এক ভাইরাল ভিডিওকে ঘিরেই জল্পনার সূত্রপাত। নেটদুনিয়ায় জল্পনা যখন তুঙ্গে, ঠিক তখনই ধোঁয়াশা কাটালেন সুস্মিতা সেন।

শুক্রবার নিজের ইনস্টাস্টোরিতে ওই খুদের সঙ্গে ছবি শেয়ার করে সুস্মিতা জানান, “আমার পাতানো ছেলে আমাদিউসের সঙ্গে গল্প করছি। ওর প্রসঙ্গ যেসব খবর এখন ভাইরাল সেগুলোই বলছিলাম ওকে। ওর হাবভাব দেখুন, ওখানেই সব জবাব পেয়ে যাবেন।” সেই ছবিতে দেখা গেল গাড়ির বনেটে বসা খুদের সঙ্গে দাঁড়িয়ে খোশমেজাজে গল্প করছেন অভিনেত্রী। আর ছবি তুলিয়ে ওই খুদে আমাদিউসের মা শ্রীজয়া। সুস্মিতাই পরিচয় করিয়ে দিলেন ওই শিশুটির আসল মায়ের সঙ্গে।

[আরও পড়ুন: আহত পাখির জন্য গায়ত্রী মন্ত্র জপ মেয়ের, ভক্তি দেখে মুগ্ধ শিল্পা শেট্টি, দেখুন ভিডিও]

প্রসঙ্গত, ২০১৯ সালে আমাদিউসের জন্মের পরই সুস্মিতা একটি ভিডিও শেয়ার করেছিলেন, যেখানে দেখা গিয়েছিল অভিনেত্রীর ছোট মেয়ে আলিশা ওই সদ্যোজাতকে কোলে নিয়ে আদর করছে। তখনই অভিনেত্রী জানান, “আসলে আলিশা সবসময়েই চাইত ওর কোন ভাই-বোন হোক, ও যত্ন-আত্তির করে দেখেশুনে রাখবে। আমার বন্ধু শ্রীজয়াই আলিশার ইচ্ছেপূরণ করে। ন মাস ধরে ও প্রতিটা মুহূর্ত অপেক্ষা করত কবে, কবে ছোট্ট ভাই বা বোনকে দেখতে পাবে। আমার মেয়ে আলিশা আমাদিউসের জন্মের পর ওকে কোলে নিয়ে যেরকম খুশি হয়েছিল, চিরকার আমার মনে সেই স্মৃতি গেঁথে থাকবে। শ্রী তোমাকে অনেক ধন্যবাদ।”

সেই আমাদিউস-ই এখন বছর দুয়েকের। বৃহস্পতিবার তার সঙ্গেই দেখা গিয়েছে সুস্মিতা সেন ও তাঁর দুই কন্যা রিনি আর আলিশাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushmita sen quashes rumour of adopting a boy