scorecardresearch

বড় খবর

ললিত-প্রেম নিয়ে ‘নির্বাক’ সুস্মিতা, সম্পর্কের কথা জানেনই না বাবা-ভাই

কী বলছেন অভিনেত্রীর বাবা ও ভাই?

ললিত-প্রেম নিয়ে ‘নির্বাক’ সুস্মিতা, সম্পর্কের কথা জানেনই না বাবা-ভাই
ললিত মোদির সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুস্মিতা সেনের বাবা ও ভাই

বৃহস্পতিবার কোনওরকম রাখঢাক না করেই সুস্মিতা সেনকে ‘বেটার হাফ’ অর্থাৎ ‘অর্ধাঙ্গিনী’ বলে সম্বোধন করে ফেলেছিলেন ললিত মোদি (lalit modi-sushmita sen)। যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া। পরে অবশ্য শুধরে নিয়ে জানান, “আমরা বিয়ে করিনি। তবে একদিন সেটাও হয়ে যাবে।” এত বড় ঘোষণা আর ললিতের সঙ্গে সম্পর্কের কথা জানেন-ই না সুস্মিতা সেনের পরিবার! এমনকী, নায়িকার বাবা-ভাইয়ের কাছেও কোনও খবর নেই।

বঙ্গকন্যা যদিও স্পিকটি নট! তবে সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন সুস্মিতা সেনের বাবা সুবীর সেন এবং ভাই রাজীব সেন। নায়িকার বাবার মন্তব্য, ললিত মোদির সঙ্গে সুস্মিতা সম্পর্কে রয়েছে কিংবা একসঙ্গে ঘুরতে যাচ্ছেন, এমন কোনও খবরই ছিল না তাঁদের কাছে। মেয়ের সঙ্গে কথা হলে সাধারণত স্বাস্থ্যের হাল-হকিকত নিয়েই কথা হয় বলে জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘১ মিনিট নীরবতা পালন হোক!’, সুস্মিতা-ললিতের প্রেম নিয়ে খিল্লি করে ট্রোলড শ্রীলেখা]

অন্যদিকে আইপিএল আর্থিক কেলেঙ্কারিতে ফেরার ললিত মোদির সঙ্গে দিদি সুস্মিতার সম্পর্কের কথা জানতে পেরে অবাক ভাই রাজীব সেন। তিনি বলেন, “আমি হতবাক হয়েছি এই যা! আমি এই বিষয়ে কিছুই জানতাম না। দিদির সঙ্গে কথা না বলে ওদের সম্পর্কের বিষয়ে কিছুই বলতে পারব না। ওঁর দিকের কথাটাও তো জানতে হবে।” পাশাপাশি সুস্মিতা যে ললিতের সঙ্গে সম্পর্ক নিয়ে এখনও মুখ খোলেননি, সেটাও বলেন রাজীব।

প্রসঙ্গত, ২০১৩ সাল থেকেই সুস্মিতার (Sushmita Sen affair) প্রেমে পাগল ললিত মোদি। নেটদুনিয়ায় সদ্য ভাইরাল হওয়া একটি টুইট থেকেই তা জানা যায়। তার আগে ২০১০ সালে একবার সুস্মিতার সঙ্গে ইটালিতে গিয়ে ঘুরেও এসেছেন ললিত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushmita sens brother rajeev sen father opens up on relation with lalit modi