scorecardresearch

বড় খবর

কোভিডে আক্রান্ত ললিত মোদি অক্সিজেন সাপোর্টে, ‘চর্চিত প্রেমিকা’ সুস্মিতার ভাই বললেন…

ললিতের পোস্টে সুস্মিতার ভাই রাজীবের কমেন্টে শোরগোল…!

কোভিডে আক্রান্ত ললিত মোদি অক্সিজেন সাপোর্টে, ‘চর্চিত প্রেমিকা’ সুস্মিতার ভাই বললেন…
ললিত মোদির পোস্টে সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের কমেন্টে শোরগোল

২ সপ্তাহে দু-বার কোভিড হানা দিয়েছে ললিত মোদির শরীরে। শুক্রবারই হাসপাতাল থেকে একাধিক ছবি শেয়ার করে নিজের অসুস্থতার খবর দিয়েছেন তিনি। ললিত জানান, কোভিড ১৯ ও নিউমোনিয়ায় ভুগে তিনি আপাতত অক্সিজেন সাপোর্টে। আর সেই পোস্টেই জ্বলজ্বল করছে ললিত মোদির ‘চর্চিত প্রেমিকা’ সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের কমেন্ট। যা নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে।

হাসপাতালের বেড থেকে নাকে নল গোঁজা ছবি শেয়ার করে ললিত মোদি লেখেন, “তিন সপ্তাহ ধরে বন্দি। এরপর ২ বার কোভিড। সঙ্গে ইনফ্লুয়েঞ্জা ও নিউমোনিয়ায় আক্রান্ত। এবার শেষমেশ দুই ডাক্তার ও সুপারস্টার সুপার-দক্ষ ছেলের তত্ত্বাবধানে এয়ার অ্যাম্বুল্যান্স করে লন্ডনে পৌঁছলাম।… দুর্ভাগ্যবশত এখনও দিনরাত্রি অক্সিজেন সাপোর্টে রয়েছি।” ললিতের এমন পোস্টেই কমেন্ট করেন সুস্মিতার ভাই রাজীব সেন। লেখেন, “ললিত আপতার দ্রুত আরোগ্য কামনা করছি। শক্ত থাকুন।..” সুস্মিতার ভাইয়ের কমেন্ট পড়তেই শোরগোল। প্রশ্ন উঠেছে, তাহলে কি এখনও চুপেচাপে প্রেম করছেন ললিত-সুস্মিতা?

প্রসঙ্গত, বাইশের জুলাই মাসেই সুস্মিতার উদ্দেশে ললিতের পোস্ট শোরগোল ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। যিনি কিনা বছর খানেক ধরেই দেশ থেকে ফেরার। উপরন্তু আইপিএল কেলেঙ্কারিতে অভিযুক্ত, শেষমেশ তাঁর প্রেমেই পরেছেন সুস্মিতা সেন! এমন জল্পনায় তোলপাড় হয়ে গিয়েছিল গোটা দেশ। কম কটাক্ষ শুনতে হয়নি অভিনেত্রীকে।

[আরও পড়ুন: চঞ্চল চৌধুরি না মৃণাল সেন? ‘ধরতে পারবেন না..’, লুকেই ছক্কা হাঁকালেন সৃজিত]

উল্লেখ্য, সেসময়ে কোনওরকম রাখঢাক না করেই সুস্মিতা সেনকে নিজের ‘বেটার হাফ’ অর্থাৎ ‘অর্ধাঙ্গিনী’ বলে সম্বোধন করেছিলেন ললিত মোদি (lalit modi-sushmita sen)। পরে অবশ্য তা শুধরে নিয়ে বলেন, “প্রেম করছি। বিয়েটাও একদিন হয়ে যাবে।” এদিকে সুস্মিতা সাফ জানিয়ে দেন (Sushmita Sen opens up on Relationship with Lalit Modi), “বিয়ে করিনি। আংটিও পরিনি। তবে ভালবাসার বন্ধনে রয়েছি।” এরপর যদিও সুস্মিতা-ললিতকে নিয়ে কম চর্চা হয়নি। মাঝখানে সব চুপ! এবার ললিত মোদির অসুস্থতার পোস্টে কমেন্ট করে আরও জল্পনা বাড়ালেন সুস্মিতা সেনের ভাই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Sushmita sens brother rajeev wishes lalit modi a speedy recovery