scorecardresearch

বড় খবর

ভিকি-রাজকুমারের আন্ধেরির কমপ্লেক্সে করোনা-থাবা

আন্ধেরির এই হাউসিং কমপ্লেক্সটিতে বেশ কয়েকজন বলিউড ব্যক্তিত্বের বাস। ভিকি-রাজকুমার ছাড়াও সেখানে থাকেন চিত্রাঙ্গদা সিং। আংশিকভাবে সিল করা হল কমপ্লেক্স।

ভিকি-রাজকুমারের আন্ধেরির কমপ্লেক্সে করোনা-থাবা
ভিকি কৌশল ও রাজকুমার রাও ছাড়াও বলিউডের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রীর বাস ওই কমপ্লেক্সে।

দেশে সবচেয়ে বেশি করোনা-অধ্যুষিত রাজ্য এখন মহারাষ্ট্র। বিশেষ করে মুম্বই শহরে করোনা আক্রান্তদের সংখ্যা প্রতিদিনই বাড়ছে লাফিয়ে লাফিয়ে। সম্প্রতি জানা গিয়েছে, আন্ধেরির যে হাউসিং কমপ্লেক্সে ভিকি কৌশল, রাজকুমার রাও, চিত্রাঙ্গদা সিং-সহ বেশ কয়েকজন বলিউড তারকার বাস, সেই কমপ্লেক্সেরই বাসিন্দা এক শিশুর কোভিড টেস্ট পজিটিভ এসেছে। তাই ওই কমপ্লেক্সের একটি অংশ সিল করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

টাইমস অফ ইন্ডিয়া-র একটি প্রতিবেদন অনুযায়ী, আন্ধেরির ওই কমপ্লেক্সে শুধু অভিনেতা-অভিনেত্রীরা নন, ফিল্মজগতের সঙ্গে যুক্ত অনেকেই থাকেন। যে শিশুটির কোভিড টেস্ট পজিটিভ এসেছে বলে শোনা গিয়েছে, সে নাকি এক পরিচালকের ১১ বছরের মেয়ে। কীভাবে তার সংক্রমণ হল বা পরিবারের কোনও ট্রাভেল হিস্ট্রি ছিল কি না তা জানা যায়নি।

আরও পড়ুন: আদিত্য চোপড়ার একটি বিশেষ স্বভাবের জন্য প্রেমে পড়েছিলেন রানি

ওই কমপ্লেক্সে তিনটি উইং রয়েছে। প্রতিবেদন অনুযায়ী, আক্রান্ত শিশুটির পরিবার থাকে সি উইংয়ে। ঘটনাটি জানতে পেরেই পুরসভার পক্ষ থেকে সি উইং তো বটেই, পাশাপাশি এ ও বি উইংগুলিও আংশিকভাবে সিল করা হয়েছে। ওই দুটি উইংকেই স্যানিটাইজ করার কাজ চলছে বলে জানা গিয়েছে। বাসিন্দাদের সবাইকেই করোনা সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে নির্দেশ দেওয়া হয়েছে পুরসভা থাকে। সব বাসিন্দাদেরই কোয়ারান্টাইনের সব নিয়ম মেনে চলতে হবে, সেকথাও বলা হয়েছে।

বিগত প্রায় একমাস ধরেই মুম্বইতে যে যে কমপ্লেক্স বা বিল্ডিংয়ে কোভিড পজিটিভ কোনও নাগরিককে পাওয়া গিয়েছে, সেই বাড়িগুলিকে সিল করা হয়েছে। অনেক সময় একটি গোটা লেনকেও সিল করা হচ্ছে। এর আগে অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের বিল্ডিংটিতেও তাই হয়েছিল। তবে রাজকুমার-ভিকির কমপ্লেক্সের বাসিন্দা, ঠিক কোন পরিচালকের মেয়ের কোভিড পজিটিভ তা জানা যায়নি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Suspected covid 19 positive case inside vicky kaushal rajkumar raos housing complex