scorecardresearch

বড় খবর

‘নেতা-মন্ত্রীদের কাজ নেই! শুধু হিন্দু-মুসলিম কপচান..’, ‘বেশরম’ বিতর্কে চরম কথা স্বরার

‘পাঠান’-এ দীপিকার গেরুয়া বিকিনি-ইস্যুতে এবার বিস্ফোরক স্বরা ভাস্কর।

‘নেতা-মন্ত্রীদের কাজ নেই! শুধু হিন্দু-মুসলিম কপচান..’, ‘বেশরম’ বিতর্কে চরম কথা স্বরার
'বেশরম' বিতর্কে মুখ খুললেন স্বরা ভাস্কর

‘পাঠান’ সিনেমায় দীপিকা পাড়ুকোনের গেরুয়া রঙের বিকিনি নিয়ে তুলকালাম কাণ্ড! তোলপাড় গোটা দেশ। এমনকী অভিনেত্রীকে ‘বেশরম’ তকমা দিতেও পিছপা হননি নিন্দুকেরা। উপরন্তু রাজনৈতিক নেতা-মন্ত্রীদের মন্তব্যে বিতর্কের স্ফুলিঙ্গ আরও বেড়েছে বই কমেনি। এবার সেই প্রেক্ষিতেই কড়া কথা শোনালেন স্বরা ভাস্কর। তাঁর কথায়, “এসব নিয়ে চর্চা করা বোকামি ছাড়া কিছুই নয়।”

স্বরা ভাস্কর বরাবরই স্পষ্টকথা বলেন। এবার ‘পাঠান’-এর ‘বেশরম’ বিতর্ক নিয়েও মুখ খুললেন তিনি। দিন কয়েক আগে এই গান মুক্তি পেতেই নেটপাড়ায় সমালোচনার ঝড় উঠেছিল। তবে কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি বিতর্কে শাহরুখ মুখ খোলার পর থেকেই দেশজুড়ে রাজনৈতিক ব্যক্তিত্বরা আরও খেপে ওঠেন। আর সেই প্রেক্ষিতেই এবার আওয়াজ তুললেন স্বরা ভাস্কর।

[আরও পড়ুন: শাহরুখের সঙ্গে ফ্যান মোমেন্ট, তারপরেই মুম্বই উড়ে গেলেন তৃণা! অভিনেত্রী বলছেন…]

একেবারে চাঁচাছোলা ভাষাতেই বললেন স্বরা। অভিনেত্রীর কথায়, “সাম্প্রদায়িক বিদ্বেষ না ছড়িয়ে নেতা-মন্ত্রীদের উচিত দেশের মানুষের বাস্তব সমস্যাগুলো নিয়ে আলোচনা করা। সেটা না করে তাঁরা খুঁচিয়ে হিন্দু মুসলিম সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে। কেন্দ্রের শাসকদল তথা আরএসএস এমন আচরণ করে যেন তাঁরা সমগ্র হিন্দু সম্প্রদায়ের হয়ে কথা বলছে। যেটা একেবারে সঠিক নয়।”

এখানেই অবশ্য থামেননি স্বরা ভাস্কর। তিনি এও বলেন যে, “নিজেদের রাজনৈতিক স্বার্থচরিতার্থ করার জন্য মানুষের ধর্মীয় বিশ্বাসকে হাতিয়ার করে তাঁরা। যেটা আরও ভয়ানক।” এর আগে ‘বেশরম’ গানের এক স্ক্রিনশট শেয়ার করে স্বরা লেখেন, “এই যে আমাদের দেশের দায়িত্ববাণ নেতাদের সঙ্গে পরিচয় করুন। অভিনেত্রীদের পোশাক দেখার বাইরে সময় পেলে তো তাঁরা কোনও কাজ করবেন।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swara bhasker calls besharam rang debate foolish