scorecardresearch

বড় খবর

কানহাইয়া কুমারের জন্য ভোট প্রচারে স্বরা ভাস্কর

কানহাইয়া কুমারের মনোনয়ন জমা দেওয়ার মিছিল প্রসঙ্গে স্বরা ভাস্কর বলেন, দেশের ওঁর মতো নেতার প্রয়োজন, যারা শিক্ষিত, প্রতিশ্রুতিবদ্ধ এবং সর্বব্যাপী অগ্রগতিতে নজর রয়েছে।

swara-bhasker
কানহাইয়ার প্রচারে স্বরার সেলফি। ফোটো- স্বরার ইনস্টাগ্রাম সৌজন্যে

অভিনেত্রী স্বরা ভাস্কর, নিজের রাজনৈতিক বক্তব্য চিরকালই প্রকাশ্যে বলেছেন টুইটারে। ইদানীং সিপিএমের বেগুসরাইয়ের প্রার্থী কানহাইয়া কুমারের প্রচার ভিডিও শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। কানহাইয়া কুমারের মনোনয়ন জমা দেওয়ার মিছিল প্রসঙ্গে স্বরা ভাস্কর বলেন, দেশের ওঁর মতো নেতার প্রয়োজন, যারা শিক্ষিত, প্রতিশ্রুতিবদ্ধ এবং সর্বব্যাপী অগ্রগতিতে নজর রয়েছে।

টুইটারে ভিডিও পোস্ট করে অভিনেত্রী বললেন, ”বেগুসরাই বলছে রুটি, হাসপাতাল, শিক্ষা আর রোজগারের কথা, কানহাইয়া কুমার, কানহাইয়া কুমার, কানহাইয়া কুমার। কানহাইয়াকে কেবলমাত্র বলতে চাইব ‘জিয়া গো বিহার কে লালা’।” নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেলে সম্পূর্ণ ভিডিওটি দিয়েছেন তিনি।

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন, দেশদ্রোহিতা মামলায় চার্জশিটে কানহাইয়া কুমারের নাম

মিছিলের সঙ্গে নেওয়া সেলফিও শেয়ার করেছেন বীর দি ওয়েডিংয়ের অভিনেত্রী। রাজনৈতিক জমায়েতে যোগ দেওয়ার পর উচ্ছসিত স্বরা। নিজের অভিজ্ঞতা থেকে বেশ কিছু ভিডিও একসঙ্গে টুইট করেছেন তিনি। আইএএনএসকে দেওয়া একটি বিবৃতিতে তিনি বলেন, ”জন্মদিনটা এভাবে কাটানো সত্যিই ভিন্ন অভিজ্ঞতা। কিন্তু কানহাইয়া বন্ধু এবং আমার মনে আমাদের প্রত্যেকের হয়ে ও একটা গুরুত্বপূর্ণ যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে। যদি জিততে পারে, সেটা ভারতের গণতন্দ্রের জয় হবে”। প্রচারের জন্য সময় বার করলেও বেশ ব্যস্ত স্বরা। নিজের প্রযোজনা সংস্থা কাহানিওয়ালের ব্যানারে অনেক প্রজেক্ট নিয়ে নাজেহাল অভিনেত্রী।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swara bhasker campaigns for kanhaiya kumar92252