scorecardresearch

বড় খবর

হৃদরোগে মৃত্যু BJP নেত্রী-অভিনেত্রী সোনালি ফোগাটের, ঘুরে বাড়ি ফেরা হল না

দুঃসংবাদ!শোকের ছায়া বিনোদুনিয়ায় এবং রাজনৈতিক মহলে।

হৃদরোগে মৃত্যু BJP নেত্রী-অভিনেত্রী সোনালি ফোগাটের, ঘুরে বাড়ি ফেরা হল না
সোনালি ফোগাট মৃত্যুতে চাঞ্চল্যকর মোড়! BJP নেত্রী-অভিনেত্রীর খুনের মামলা রুজু করল পুলিশ

ফের দুঃসংবাদ বিনোদনমহলে। মাত্র ৪২ বছর বয়সে পরলোকের উদ্দেশে রওনা হলেন অভিনেত্রী সোনালি ফোগাট। হৃদরোগে আক্রান্ত হয়েই ‘বিগ বস’ খ্যাত নায়িকার মৃত্যু হয়েছে। সোনালির এই আকস্মিক অকালপ্রয়াণে শোকের ছায়া ইন্ডাস্ট্রির বন্ধুমহলে তথা রাজনৈতিক ময়দানে।

গোয়ায় ঘুরতে গিয়েছিলেন বন্ধুদের সঙ্গে। সেখান থেকে আর বাড়ি ফেরা হল না সোনালির। সোমবার রাতে হঠাৎ-ই বুকে ব্যথা এবং শারীরিক কষ্ট অনুভব করেন অভিনেত্রী। এরপর তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাঁকে আর বাঁচানো সম্ভব হয়নি। প্রাথমিক অনুমান, হৃদরোগে আক্রান্ত হয়েই সোনালির মৃত্যু হয়েছে। তবে পুলিশ যদিও অভিনেত্রীর মৃত্যুর কারণ সরকারিভাবে জানায়নি। সোনালির ছোট এক কন্যাও রয়েছে।

অভিনেত্রী হওয়ার পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় ছিলেন সোনালি ফোগাট। ২০১৯ সালে হরিয়ানার বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে আদমপুর থেকে লড়েছিলেন। তবে কংগ্রেস প্রতিদ্বন্দ্বী কুলদীপ বিষ্ণোইয়ের কাছে পরাজিত হন। পরে অবশ্য কুলদীপও বিজেপিতে যোগ দেওয়ায় সোনালির সঙ্গে বেজায় সদ্ভাব ছিল তাঁর। সোনালি ফোগাটের মৃত্যুর খবর প্রকাশ্যে আসার পরই হরিয়ানার মুখ্যমন্ত্রী এমএল খট্টর গভীর শোকপ্রকাশ করেছেন।

[আরও পড়ুন: KK-র জন্মদিনে চোখ ভেজা পোস্ট স্ত্রী জ্যোতির, মেয়ে তামারার সান্ত্বনা, ‘মা-কে দুঃখ দেব না..’]

প্রসঙ্গত, ২০০৬ সালে অভিনয় জগতে পা রাখেন সোনালি ফোগাট। তার ২ বছর পরই রাজনীতিতে অভিষেক ঘটে নায়িকার। ২০১৬ সালে ‘আম্মা’ সিরিয়ালে তাঁর অভিনয় নজর কাড়ে। শেষবার ছোটপর্দায় সোনালিকে দেখা গিয়েছিল ‘বিগ বস ১৪’-তে। ইনস্টাগ্রাম, টিকটকেও সোনালির অনুরাগীর সংখ্যা নেহাত কম ছিল না।

[আরও পড়ুন: ‘লাল সিং চাড্ডা’ আমিরকে বয়কটে খুশি অনুপম? বলে ফেললেন ভয়ঙ্কর কথা]

উল্লেখ্য, ‘বিগ বস’-এর ঘরে থাকাকালীন সলমন খানের প্রতি অভিমান উগড়ে দিয়েছিলেন, তাঁকে নিয়ে বেশি আলোচনা না হওয়ার জন্য। যদিও ভাইজান সোনালি ফোগাত কে শান্ত করেন এই বলে যে, তিনি ভাল প্রতিযোগী, তাই তাঁকে নিয়ে বেশি কথা বলার প্রয়োজন পড়ে না। সেই জনপ্রিয় অভিনেত্রী-ই এত কম বয়সে পৃথিবী থেকে চিরতরে বিদায় নিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress bjp leader sonali phogat dies of heart attack in goa