বড় খবর

হিন্দু হিসেবে লজ্জিত! নেটিজেনদের রোষে পড়ে ঢোঁক গিললেন স্বরা ভাস্কর, দিলেন হিন্দুত্বের পাঠ

হিন্দু দেবতার নামে নমাজে বাধা। ‘হিন্দুত্বের অপমান’, বলে গর্জে উঠলেন স্বরা ভাস্কর।

Swara Bhasker, Swara Bhasker defends herself as a Hindu, Swara Bhasker on hinduism, স্বরা ভাস্কর, হিন্দুত্ববাদ নিয়ে স্বরা ভাস্কর, bengali news today, bollywood
স্বরা ভাস্কর দিলেন হিন্দুত্বের পাঠ

“সারাদিন হিন্দুধর্ম, হিন্দুত্ববাদীদের নামে গাল পাড়েন, আর সেই আপনিই কি না হিন্দু রীতি মেনে পুজো করছেন! কীসের জন্য এই ভোলবদল আপনার?”, দিন কয়েক আগেই গৃহপ্রবেশে পুজোর ছবি শেয়ার করে কটাক্ষের শিকার হয়েছিলেন স্বরা ভাস্কর (Swara Bhasker)। এবার অভিনেত্রী নিজেই কিনা হিন্দুত্বের পাঠা পড়ালেন নেটিজেনদের!

আজ্ঞে!সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বেশ কিছু ভিডিওতে দেখা গিয়েছে গুরুগ্রামে সেক্টর ১২ এবং ৪৭-এ শুক্রবার নমাজ পড়ার সময়ে হিন্দুত্ববাদী সংগঠন বাধার সৃষ্টি করছে। শুধু তাই নয়, বজরং দলের সদস্যরাও সেখানে উপস্থিত হয়ে ‘ভারত মাতা কি জয়’ এবং ‘জয় শ্রীরাম ধ্বনি’ তুলে তারস্বরে চিৎকার করছিলেন। যাতে কিনা নমাজ বিঘ্নিত হয়। আর সেই প্রেক্ষিতেই প্রতিবাদী আওয়াজ তুলেছেন স্বরা ভাস্কর। তাঁর মতে, প্রকৃত হিন্দুত্ববাদ এমন পাঠ দেয় না।

[আরও পড়ুন: বহুবার মৃত্যুমুখ থেকে ফিরেছেন কঙ্গনা! হলিউডে গুলিকাণ্ড নিয়েও বলিউডকে তোপ অভিনেত্রীর]

টুইটে ক্ষোভ প্রকাশ তো করেইছেন। শুধু তাই নয়, যে অভিনেত্রী কিনা নিজে নিজে ধর্ম নিয়ে কটাক্ষের শিকার হয়েছিলেন, সেই তিনিই সপাটে বলে ফেললেন- “একজন হিন্দু হিসেবে এমন ঘটনা দেখে আমি লজ্জিত।”

এখানেই থামেননি স্বরা ভাস্কর। তিনি আরও বলেন, “আমি যখন দেখি কিছু গুণ্ডারা আমার ঈশ্বরের নাম নিয়ে মানুষকে উত্যক্ত করছে। যারা কিনা শান্তিপূর্ণভাবে নিজেদের ভগবানের প্রার্থনায় মগ্ন। এটা আমার ঈশ্বরের অপমান। হিন্দুত্বের অপমান। আমাদের ধর্ম আর দেবদেবীর নামে যে অপরাধ ওরা করছে, তার জন্য আমি হিন্দু হিসেবে লজ্জিত।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Swara bhasker defends herself as a hindu

Next Story
সিবিএসই প্রশ্ন ফাঁসকাণ্ড: দিল্লি হাইকোর্টে শুনানি, ধৃত আরও ৩সিবিএসই-র সিদ্ধান্তের প্রতিবাদে লুধিয়ানার ফিরোজপুরে প্রতিবাদে পড়ুয়ারা। ছবি গুরমীত সিং, ইন্ডিয়ান এক্সপ্রেস
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com