scorecardresearch

বড় খবর

কোভিড বিধি মেনেও ‘পজিটিভ’ স্বরা ভাস্কর, বিশাল দাদলানি, করোনায় ছারখার বলিউডও!

কোভিডের বাড়বাড়ন্তে মাথায় হাত বলিউড তারকাদের।

Swara Bhasker, Vishal Dadlani, Covid cases in Bollywood, Mumbai Covid updates, বলিউডে করোনায় থাবা, বিশাল দাদলানি, স্বরা ভাস্কর, তারকারা করোনায় আক্রান্ত, bengali news today,
স্বরা ভাস্কর, বিশাল দাদলানি

করোনার (Covid-19) থাবা ক্রমশ চওড়া হচ্ছে। অতিমারীর তৃতীয় ঢেউ দেশে আছড়ে পড়তেই ফের ভয়ানক পরিমাণে গোষ্ঠী সংক্রমণ শুরু হয়েছে। ডবল ভ্যাকসিন নিয়েও সাধারণ মানুষের পাশাপাশি বাদ পড়েননি তারকারা। কোভিড-জ্বরে রীতিমতো কাঁপছেন বি-টাউনের (Covid In Bollywood) তারকারা। শুক্রবার দুঃসংবাদ দিলেন স্বরা ভাস্কর (Swara Bhasker), বিশাল দাদলানিরা (Vishal Dadlani)। দুই তারকার শরীরেই থাবা বসিয়েছে কোভিড।

সোশ্যায় মিডিয়ার মাধ্যমেই ঘনিষ্ঠ বন্ধুবান্ধব, অনুরাগীদের স্বরা জানান যে, তাঁকেও কাবু করেছেন করোনা। তবে এতে মনোবল বিন্দুমাত্র ভাঙেনি অভিনেত্রীর। খানিক রসিকতা করেই খবরটা দিলেন। “হ্যালো কেভিড, এই মাত্র আমার RT-PRC রিপোর্ট পেলাম। পজিটিভ এসেছে। তৎক্ষণাৎ নিজেকে নিভৃতাবাসে নিয়ে গিয়েছে। করোনার উপসর্গও রয়েছে। শরীরকে কাবু করেছে জ্বর। প্রচণ্ড মাথা ব্যথা। স্বাদ নেই। যেহেতু ডবল ভ্যাকসিন নিয়েছি, তাই আশা করি খুব শিগগিরীরই সেরে উঠব”, জানালেন স্বরা ভাস্কর।

পাশাপাশি অভিনেত্রী এও জানান যে, “গত ৫ তারিখ সন্ধেবেলা থেকেই মৃদু উপসর্গ আঁচ করতে পেরেছিলাম। তখন থেকেই আমি এবং পরিবারের আরও ৫ জন আইসোলেশনে রয়েছি। সমস্তরকম কোভিড সতর্ক বিধি মেনে চলছি। প্রয়োজনে ডবল মাস্ক পরুন। সাবধানে থাকুন।” যে বা যাঁরা গত কয়েকদিনে আমার সংস্পর্শে এসেছেন সকলকে কোভিড টেস্ট করানোর পরামর্শও দিয়েছেন অভিনেত্রী।

অন্যদিকে শুক্রবার সকালে গায়ক বিশাল দাদলানিও জানান যে তিনি করোনায় আক্রান্ত। কোভিড টেস্ট কিটের ছবি পোস্ট করে বিশালের মন্তব্য, “এটা তাঁদের জানানোর জন্য যে বা যাঁরা বিগত ১০ দিনে আমার সংস্পর্শে এসেছেন। দুঃখের বিষয় সমস্তরকম সতর্কতা অবলম্বন করেও কোভিড রিপোর্ট পজিটিভ এল।”

[আরও পড়ুন: পুলিশের ভয়ে রাস্তায় মাস্ক খুলে মোমো খেতে পারলেন না অঙ্কুশ, দেখুন কী কাণ্ড দার্জিলিংয়ে!]

পাশাপাশি গায়ক এও জানান যে তিনি বর্তমানে নিভৃতাবাসে রয়েছেন। মুদু উপসর্গ রয়েছে। তাঁর কথায়, “সপ্তাহের মাঝে যেসমস্ত শুটে ছিলাম, সেখানে যথাসম্ভব কোভিড বিধি মেনেই শুটিং হয়েছে, আমি যতদূর জানি। না মাস্ক ছাড়া কোনও লোকের সঙ্গে দেখা করেছি, না এরকম কোনও জিনিস ছুঁয়েছি যেটা স্যানিটাইজড নয়। তা সত্ত্বেও করোনা হল।”

ডবল ভ্যাকসিন নিয়েও সাধারণ মানুষের পাশাপাশি বাদ পড়েননি তারকারা। করিনা-অমৃতারা করোনাকে জয় করে ফিরলেও অর্জুন কাপুর-সহ তাঁর পরিবারের ৪ সদস্য বোন অংশুলা, তুতো বোন রিহা কাপুর ও তাঁর স্বামী করণ বুলানি প্রত্যেকেই করোনায় আক্রান্ত। এদিকে সোমবার কোভিড রিপোর্ট পজিটিভ আসে জন আব্রাহাম ও তাঁর স্ত্রী প্রিয়ার। একই দিনে কোভিডে আক্রান্ত হওয়ার খবর জানান একতা কাপুরও। মঙ্গলবার করোনায় আক্রান্ত হন দুই টেলিতারকা সুমনা চক্রবর্তী ও দৃষ্টি ধামি, বর্ষীয়াণ বলি-অভিনেতা প্রেম চোপড়াও। খোদ অমিতাভ বচ্চনের বাড়িতেও করোনা হানা দিয়েছে। সেই তালিকায় নবসংযোজন আরও দুই তারকা- স্বরা ভাস্কর, বিশাল দাদলানি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swara bhasker vishal dadlani tests positive for covid