scorecardresearch

বড় খবর

প্রেমিকাকে কেটে ৩৫ টুকরো! দিল্লির Dexter আফতাবের চরম শাস্তি চান স্বরা ভাস্কর

দিল্লির রোমহর্ষক কাণ্ডে কড়া প্রতিক্রিয়া অভিনেত্রী স্বরার।

প্রেমিকাকে কেটে ৩৫ টুকরো! দিল্লির Dexter আফতাবের চরম শাস্তি চান স্বরা ভাস্কর
দিল্লির নারকীয় হত্যাকাণ্ডে কড়া প্রতিবাদ স্বরা ভাস্করের।

ফ্রিজে প্রেমিকার কাটা মুন্ড! খুন করে দেহ ৩৫ টুকরো করে দিল্লির বিভিন্ন প্রান্তে ১৮ জায়গায় ছড়িয়েছিল প্রেমিক। শুধু তাই নয়, প্রেমিকা শ্রদ্ধার কাটা মুন্ড ফ্রিজে রেখে ফ্ল্যাটে অন্য় বান্ধবী নিয়ে আসত প্রেমিক আফতাব পুনাওয়ালা। দক্ষিণ দিল্লির মেহেরৌলির এমন নারকীয় হত্যাকাণ্ড দেখে গোটা দেশ শিউড়ে উঠেছে। প্রেমের টানে মা-বাবা, পরিবার ছেড়ে বেরিয়ে আসা শ্রদ্ধার এমন করুণ পরিণতি দেখে শিউড়ে উঠেছে গোটা দেশ। এবার সেই প্রেক্ষিতেই কড়া প্রতিক্রিয়া দিলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।

বছর ২৭-এর শ্রদ্ধা ওয়াকার লিভ-ইন পার্টনার তথা প্রেমিক আফতাবকে বিয়ের জন্য জোড়াজুড়ি করায় তাঁকে নারকীয়ভাবে খুন হতে হয়। দেহাবশেষ ফ্রিজে জমিয়ে রেখে মেহেরৌলির বিভিন্ন জঙ্গলে মাসের পর মাস ধরে ফেলতে থাকে আফতাব। তদন্তে নেমে যে হাড়হিম করা তথ্য হাতে পেয়ে দিল্লি পুলিশের চোখ কপালে ওঠার জোগাড়! সেই নারকীয় হত্যাকাণ্ডের তথ্য় টুইট করেই প্রতিবাদ করেন স্বরা।

সোশ্যাল মিডিয়ায় বেজায় সক্রিয় স্বরা ভাস্কর। সামাজিক, রাজনৈতিক যে কোনও ইস্যুতেই প্রতিবাদ করতে পিছপা হন না অভিনেত্রী। এবার পুলিশের কাছে দিল্লির Dexter আফতাবের চরম শাস্তি দাবি করলেন স্বরা। অভিযুক্তকে যেন কঠোরতম শাস্তি দেওয়া হয় সেই আর্জিই রেখেছেন নায়িকা।

[আরও পড়ুন: কেন পাকিস্তান ছাড়তে বাধ্য হন আদনান শামি? ‘বিস্ফোরক’ কারণ, জানলে চমকে উঠবেন]

স্বরার কথায়, “এই ঘটনা কতটা নারকীয়, রোমহর্ষক কিংবা ভয়ানক, সেটা ব্যাখ্যা করার মতো আমার কাছে কোনও শব্দ নেই। যাকে কিনা ভালবেসেছিল, বিশ্বাস করেছিল, সেই বিশ্বাসঘাতকের হাতেই খুন হওয়া মেয়েটির জন্য আমার মন কাঁদছে। আশা করি, যত দ্রুত সম্ভব পুলিশ তদন্ত শেষ করে এই মানুষরূপী রাক্ষসকে সবথেকে কঠোর শাস্তি দেবে। যেটা ওর প্রাপ্য।”

প্রসঙ্গত, স্বরা ভাস্কর এইমুহূর্তে কায়রো আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে রয়েছেন। দিন কয়েক আগেই বিমানবন্দর থেকে গোটা টিমের সঙ্গে ছবি শেয়ার করে সেই খবর জানান দেন অভিনেত্রী। সেখান থেকেই দিল্লির এই নারকীয় হত্যাকাণ্ডের প্রতিবাদ করলেন স্বরা ভাস্কর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swara bhasker wants aaftab poonawala to get harshest punishment on shraddha walkar murder