বড় খবর

টেলিপর্দার নতুন জুটি স্বস্তিকা-ক্রুশল, আসছে ‘কী করে বলব তোমায়’

Zee Bangla: নতুন ধারাবাহিকের ঘোষণা করল জি বাংলা। এই প্রথম জি বাংলা-র নায়িকার ভূমিকায় আসছেন স্বস্তিকা দত্ত ও নায়কের ভূমিকায় দেখা যাবে ‘রানু পেল লটারি’-নায়ক ক্রুশল আহুজাকে।

Swastika Dutta Krushal Ahuja Rahul Dev Bose in Zee Bangla serial Ki Kore Bolbo Tomay
স্বস্তিকা দত্ত (ছবি সৌজন্য: ফেস) ও ক্রুশল আহুজা (ছবি: সোশাল মিডিয়া)

Swastika-Krushal Zee Bangla new pair: স্বস্তিকা দত্ত ও ক্রুশল আহুজা– এঁরাই টেলিপর্দার নতুন জুটি। ২১ নভেম্বর নতুন ধারাবাহিকের টিজার প্রকাশ হয়েছিল জি বাংলা-র সোশাল মিডিয়া পেজে। ওই দিনই সন্ধ্যায় জি বাংলা-র পর্দায় দেখা গেল ধারাবাহিকের প্রোমো। নাম– ‘কী করে বলব তোমায়’। স্বস্তিকা ও ক্রুশল ছাড়াও এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে রয়েছেন রাহুল দেব বসু।

‘ভজগোবিন্দ’-নায়িকা স্বস্তিকা দত্তকে এই প্রথম দেখা যাবে জি বাংলা-র নায়িকা হিসেবে। স্টার জলসা-র ‘বিজয়িনী’-র পরে প্রয়োজনীয় বিরতিটুকু নিয়ে আবার ফিরছেন তিনি। তাঁর বিপরীতে রয়েছেন ‘রানু পেল লটারি’-নায়ক ক্রুশল আহুজা। বাংলা টেলিভিশনে ক্রুশলের প্রথম কাজ ওই ধারাবাহিক যা শেষ হতে চলেছে আর কিছুদিনের মধ্যেই।

Swastika Dutta Krushal Ahuja Rahul Dev Bose in Zee Bangla serial Ki Kore Bolbo Tomay
ধারাবাহিকের লুকে স্বস্তিকা ও ক্রুশল।

আরও পড়ুন: বিশ্ব টিভি দিবসে এক নজরে এদেশে টেলিভিশনের ইতিহাস

ক্রুশল-স্বস্তিকার এই নতুন জুটি নিয়ে ইতিমধ্যেই দর্শকের একাংশ বেশ উচ্ছ্বসিত। ২১ নভেম্বর সন্ধ্যায় জি বাংলা-র পর্দায় ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকের প্রোমোটি প্রকাশ হওয়ার কিছুক্ষণের মধ্যেই সোশাল মিডিয়ায় তৈরি হয়ে গিয়েছে ফ্যানগ্রুপ। স্বস্তিকা ও ক্রুশল এই ধারাবাহিকের নায়ক-নায়িকা, তেমনটাই ইঙ্গিত পাওয়া গিয়েছে ওই প্রোমো থেকে।

Rahul Dev Bose in Ki Kore Bolbo Tomay
রাহুল দেব বসু। ছবি: সোশাল মিডিয়া প্রোফাইল থেকে

টেলিপাড়া সূত্র অনুযায়ী, ধারাবাহিকে তৃতীয় গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাহুল দেব বসু। তবে চরিত্রটি নেগেটিভ নাকি প্যারালাল লিড, তা এখনও জানা যায়নি। রাহুল দেব বসুর টেলিভিশন অভিনয় শুরু জি বাংলা-র ‘স্ত্রী’ ধারাবাহিক দিয়ে। সেই চরিত্রটি ছিল পুরোপুরি নেগেটিভ। এর পরেই স্টার জলসা-র ধারাবাহিক ‘বাজলো তোমার আলোর বেণু’-তে নায়কের ভূমিকায় দেখা যায় তাঁকে। নতুন এই ধারাবাহিক দিয়ে রাহুল আবারও ফিরছেন জি বাংলা-য়।

আরও পড়ুন: সদ্য স্বামীকে হারানো রানির সিঁদুরদান, ধারাবাহিকে নতুন মোড়

সম্প্রতি ধারাবাহিকের ইউনিট শ্যুটিং করে এসেছে নেপালে। প্রথম প্রোমোতে দর্শক দেখতে পেয়েছেন তার সামান্য ঝলক। তবে ঠিক কোন স্লটে দেখা যেতে পারে এই ধারাবাহিক তা এখনও জানা যায়নি। নতুন এই ধারাবাহিকটিকে ‘রানু পেল লটারি’-র স্লট অর্থাৎ রাত দশটার স্লট দেওয়ার সম্ভাবনাই বেশি। ‘রানু পেল লটারি’ ধারাবাহিকের শেষ পর্যায়টি এখন সম্প্রচার হচ্ছে। সম্ভবত আগামী মাসের গোড়া থেকেই শুরু হবে ‘কী করে বলব তোমায়’। ধারাবাহিকটি প্রযোজনা করছেন মুম্বইয়ের শশী-সুমিত প্রোডাকশন্স।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Swastika dutta krushal ahuja rahul dev bose in zee bangla serial ki kore bolbo tomay

Next Story
বিশ্ব টিভি দিবসে এক নজরে এদেশে টেলিভিশনের ইতিহাসAt a glance India's television history on World Television Day
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com