মেসেজে কুপ্রস্তাব, যোগ্য জবাব দিলেন স্বস্তিকার

ঠিক-ভুল প্রকাশ্যে বলা নিয়ে তিনি আজও যে অকপট সেকথা বহুজনের অজানা। তা সে নিজের কাজের জায়গা হোক কিংবা নেটপাড়া। কুপ্রস্তাব তো দূরের কথা, বাজে কমেন্ট করলেও প্রতিবাদ করেন। 

By: IE Bangla Entertainment Desk Kolkata  Updated: October 12, 2019, 10:39:18 AM

স্বস্তিকা। নামটার মানেই যেন হয়ে দাঁড়িয়েছে, ‘বিতর্ক থেকে স্বস্তি নেই’। তিনি যাই করুন না কেন, ঠিক কোথা থেকে একটা ‘নীতি পুলিশের আঙুল’ চলে আসে সামনে।আবার অনেকে ভাবেন তাঁকে যা খুশি তাই বলা যায়, অভিনেত্রী তো এড়িয়ে যাবেন।কিন্তু ঠিক-ভুল প্রকাশ্যে বলা নিয়ে তিনি আজও যে অকপট সেকথা বহুজনের অজানা। তা সে নিজের কাজের জায়গা হোক কিংবা নেটপাড়া। কুপ্রস্তাব তো দূরের কথা, বাজে কমেন্ট করলেও রেহাই দেননা কাওকে, প্রতিবাদ করেন।

তিনি ‘ঠৌঁটকাটা’ তাকমাটা সপাটে এড়িয়ে চলেন। স্বস্তিকার যুক্তি, যা উচিত তাই করেন। প্রতিটা মেয়ের নিজের অসম্মানের জবাব দেওয়া দরকার। এতে সাহসের কিছু নেই। কিন্তু এত কথা তাঁর প্রসঙ্গে হঠাত্ কেন? সোশাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী।তাঁর ফ্যানের সংখ্যাও কম নয়। এদিন সুদীপ দত্ত নামে এক ব্যক্তি মেসেজে স্বস্তিকাকে কুপ্রস্তাব দেন।

স্বস্তিকা মুখোপাধ্যায়ের ফেসবুক পোস্ট। ফোটো- ফেসবুক

আরও পড়ুন, পুজো যেমন কাটালেন টেলি-তারকারা, এক নজরে

পত্রপাঠ স্ক্রিনশট নিয়ে নিজের ওয়ালে পোস্ট করেন অভিনেত্রী। তারপরেই প্রতিবাদের ঝড় ওঠে। কেউ কেউ তো ওই ব্যক্তির পরিচিতদের খুঁজে বার করে তাঁর কীর্তিকলাপ বলেও দেন। আর স্বস্তিকা লেখেন, মেয়েদের সবসময় বিচার করা হয়, আর সে যদি অভিনেত্রী হয় তাহলে তো কথাই নেই। কিন্ত পুরুষদের বিচার করবে কে?

তবে এটা প্রথমবার নয়, এর আগেও বহুবার একাজ করেছেন তিনি। সম্প্রতি দুর্গাপুজোও অন্যভাবে কাটিয়েছেন অভিনেত্রী। সমাজ যাদের দূরে সরিয়ে রাখে, উত্সবের আনন্দে তাদের সঙ্গে মেতেছিলেন তিনি।এটাই তো স্বস্তিকা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Swastika mukherjee expose his social media followers intention

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং