scorecardresearch

বড় খবর

নীল-সাদা শাড়ির খোঁজে স্বস্তিকা, কালীঘাটে ‘দিদি’র ঠিকানা দিতেই তেড়েফুড়ে উঠলেন

অভিনেত্রী যা বললেন, তা দেখে শোরগোল নেটদুনিয়ায়.. দেখুন।

নীল-সাদা শাড়ির খোঁজে স্বস্তিকা, কালীঘাটে ‘দিদি’র ঠিকানা দিতেই তেড়েফুড়ে উঠলেন
নেটিজেনকে মোক্ষম জবাব স্বস্তিকা মুখোপাধ্যায়ের

স্বস্তিকা মুখোপাধ্যায়, বরাবরই স্পষ্টবক্তা। নেটিজেনদের কটুক্তি, সমালোচনার সপাট জবাব দিতে তার জুড়ি মেলা ভার! কেউ অযাচিত চর্চা করলে কোনওকালেই ছেড়ে কথা বলেন না। এবারও তার অন্যথা হল না।

স্বস্তিকা মানেই ফ্যাশনের নতুন সংজ্ঞা। কখনও শাড়ি পরে আবার কখনও বা পশ্চিমী ফ্যাশনে অনুরাগীদের হৃদয় হরণ করতে অভিনেত্রীর জুড়ি মেলা ভার। তাঁর শরীরী ভাষায় লাখো পুরুষ হৃদয়ে ঝড় ওঠে। তবে কটাক্ষও কম শুনতে হয় না। খোলামেলা পোশাকে স্বস্তিকাকে দেখে নেটপাড়ার অনেকেই সমালোচনা করেন। তাঁদের পাঠ পড়াতেও কম যান না স্বস্তিকা। সম্প্রতি সবুজ শাড়ি পরে মোহময়ী অবতারে বেশ কয়েকটা ছবি শেয়ার করেছিলেন। সেই ছবির কমেন্ট সেকশনেই বিতর্ক তৈরি হয়।

দিন কয়েক আগেই নায়িকা ফেসবুকে ইচ্ছেপ্রকাশ করেছিলেন যে এবার ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনা জিতলে সেই টিমের জার্সির রঙের সঙ্গে মিলিয়ে নীল-সাদা শাড়ি পরবেন। অফবিট ফ্যাশন সেন্স তাঁর দারুণ। এবার ফেসবুকে স্বস্তিকা মুখোপাধ্যায়ের শাড়ি পরা ছবি দেখেই জনৈক জানতে চান যে, তাঁকে নীল-সাদা শাড়িতে কবে দেখা যাবে?

সেই প্রশ্নের উত্তরেই স্বস্তিকা বলেন, একটা ভালো নীল-সাদা শাড়ি খুঁজছি। ব্যাস, নায়িকার এই উত্তরেই একেবারে প্রতিক্রিয়ার বন্যা। একজন তো লিঘখেই ফেললেন যে, সেটা তো কালীঘাটের একজনই ভালো খবর দিতে পারবেন যে ভালো শাড়িটা কোথায় পাওয়া যাবে। বলাইবাহুল্য ওই নেটিজেন যে, এখানে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেই কথাটা লিখেছেন। সেই উত্তর দেখে চুপ থাকেননি স্বস্তিকা। পাল্টা মোক্ষম কষিয়েও দিলেন।

[আরও পড়ুন: শীতের শহরে প্রেম জমে ক্ষীর! ফেলুদার প্রিমিয়ারে ইন্দ্রনীলের ‘কাছের মানুষ’ ইশা!]

কমেন্ট সেকশনেই লিখলেন, “আপনি খবরটা নিয়ে আমায় দিয়ে দিন। সব কাজ আমি কেন করব বলুন? আপনি ওনার কাছ থেকে খবরটা নিয়ে আমায় দিয়ে দিন। আমি কিনে পরে ছবি পোস্ট করে দেব। ঠিক আছে?”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swastika mukherjee gave befitting reply who targeted mamata banerjee