scorecardresearch

বড় খবর

কীভাবে ভাইরাল হল সুশান্তের নিথর দেহের ছবি-ভিডিয়ো? প্রশ্ন স্বস্তিকার

মহারাষ্ট্র সাইবার সেলকে রীতিমতো অনুরোধ করে, শাস্তির ভয় দেখিয়ে নেটদুনিয়া থেকে ছবিটা সরানোর ব্যবস্থা করতে হয়। কিন্তু তাতে কোনও কাজ হয়নি।

দিল বেচারা ছবিতে সুশান্তের সঙ্গে কাজ করেছেন স্বস্তিকা। ফোটো- স্বস্তিকার টুইটার

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর ছড়িয়ে পড়ার কিছুক্ষণের মধ্যে ছড়িয়ে পড়েছিল তাঁর নিথর দেহের ফোটো। মহারাষ্ট্র সাইবার সেলকে রীতিমতো অনুরোধ করে, শাস্তির ভয় দেখিয়ে নেটদুনিয়া থেকে ছবিটা সরানোর ব্যবস্থা করতে হয়। কিন্তু তাতে কোনও কাজ হয়নি। সোশাল মিডিয়া ও ইউটিউবে আবাধে ঘুরছে সেই ছবি ও রুমের ভিডিয়ো।

যেখানে কেবলমাত্র পুলিশকর্মীরা তাদের কাজ করছিলেন এবং সুশান্তের দেহ বাইরে নিয়ে যাওয়ার জন্য যে সমস্ত কার্যকলাপ প্রয়োজন সেগুলো সারছিলেন। কিন্তু সেই সময়কার ভিডিয়ো তো প্রকাশ্যে আসার কথা নয়! কীভাবে ঘটল এই দায়িত্ব জ্ঞানহীন কান্ড তা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিনেতা স্বস্তিকা মুখোপাধ্যায়।

এদিন টুইট করে মুম্বই পুলিশ ও ইউটিউব কর্তৃপক্ষকে অভিনেতা বলেন, ”ইউটিউবে এমন বেশ কিছু ভিডিয়ো রয়েছে যা দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে পুলিশ সুশান্তের মৃত্যুর পর সেই ঘরে কাজ করছে। পরিস্কার বোঝা যাচ্ছে তাদের মধ্যে কেউ মোবাইল ফোন ব্যবহার করছে। তাহলে মুম্বই পুলিশ সংশ্লিষ্ট ব্যক্তিকে কেন আটক করছে না? কেনই বা অনলাইন প্ল্যাটফর্ম থেকে ভিডিয়োগুলো তুলে নেওয়া হচ্ছে না?”

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন, সকলের জন্য উন্মুক্ত! সুশান্তের শেষ ছবি দেখা যাবে সাবস্ক্রিপশন ছাড়াই

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সি’ ছবিতে অভিনয় করেছিলেন স্বস্তিকা। তাঁকে দেখা যাবে অভিনেতার শেষ ছবি দিল বেচারা-তেও। স্বস্তিকার প্রশ্ন, সেই সয় পুলিশ ছাড়া কোনও সাধারণের ঘরের ভিতরে ঢোকার অনুমতি নেই। তাহলে সেই ফোটো এবং ভিডিয়ো কে তুলল কেউ কীভাবে মর্মান্তিক ছবি তুলতে পারে?

সুশান্তের মৃত্যুর পর প্রত্যেকের দুঃখপ্রকাশের পর বিরক্ত হয়েছিলেন স্বস্তিকা। সোশাল মিডিয়ায় লিখেছিলেন, সুশান্তের জন্য মিথ্যে শোক দেখানোর প্রয়োজন নেই। তবে ‘দিল বেচারা’ ওটিটিতে মুক্তি পাওয়ার কথা শুনে ক্ষোভ জন্মেছে অনুরাগীদের মনে। অভিনেতার শেষ ছবি বড়পর্দায় দেখার আশা করেছিলেন তারা। আগামী ২৮ জুন মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Swastika mukherjee questioned mumbai police on sushant singh rajputs death