scorecardresearch

বড় খবর

‘রান লোলা রান’-এর হিন্দি রিমেকে নায়িকা তাপসী

Taapsee Pannu: তাপসী পন্নু ঘোষণা করলেন তাঁর নতুন ছবির কথা। বিখ্যাত জার্মান ছবি ‘রান লোলা রান’-এর বলিউড রিমেক হতে চলেছে এই নতুন ছবি।

Tapsee Pannu in Looop Lapeta Hindi Remake of Run Lola Run
তাপসী পন্নু। ছবি: ইনস্টাগ্রাম থেকে
বিশ্ব চলচ্চিত্র জগতে সাড়া ফেলে দিয়েছিল ২০০১ সালের ছবি ‘রান লোলা রান’। সেই ছবিরই হিন্দি রিমেক তৈরি হবে বলে সম্প্রতি জানা গিয়েছে, যেখানে কেন্দ্রীয় চরিত্রে থাকবেন তাপসী পন্নু। নিজের নতুন ছবির কথা নিজেই টুইট করে জানিয়েছেন অভিনেত্রী।

‘সাবাশ মিঠু’, ‘হাসিন দিলরুবা’ ও ‘রশমি রকেট’-এর পরে তাপসী ঘোষণা করলেন তাঁর আরও একটি নতুন ছবির নাম– ‘লুপ লপেটা’। এই ছবিটি ১৯৯৮ সালের জার্মান ছবি ‘রান লোলা রান’-এর রিমেক, এমনটাই লেখা হয়েছে নির্মাতাদের আনুষ্ঠানিক ঘোষণায়। ছবিতে তাপসী ছাড়া মুখ্য ভূমিকায় রয়েছেন তাহির রাজ ভাসিন।

আরও পড়ুন: ওর তুল্য অভিনেতা টালিগঞ্জে কেউ ছিল না: বুদ্ধদেব দাশগুপ্ত

ছবিটি পরিচালনা করবেন আকাশ ভাটিয়া এবং প্রযোজক এলিপ্সিস এন্টারটেনমেন্ট ও সোনি পিকচার্স। ইনস্টাগ্রামে এই নতুন ছবির কথা জানিয়ে তাপসী লেখেন যে বেশ রোলার কোস্টার রাইড হতে চলেছে তাঁর এই নতুন ছবিটি। ‘লুপ লপেটা’ হতে চলেছে একটি থ্রিলার কমেডি, সেটা নির্মাতারা তাঁদের ঘোষণায় জানিয়েছেন।

মূল ছবিটিও থ্রিলার কিন্তু কমেডি জঁরের নয়। জার্মান ছবিতে একটি মাইলস্টোন তৈরি করেছিল এই ছবি যেখানে সমান্তরাল সময়রেখা ধরে একটা গল্প বলেছিলেন পরিচালক ও চিত্রনাট্যকার টম টাইকার। তাপসী পন্নু অভিনীত এই হিন্দি রিমেকটি একটু অন্য ধাঁচের এবং অন্য স্বাদের হতে চলেছে, তেমনই ইঙ্গিত পাওয়া গিয়েছে।

ছবিটি মুক্তি পাবে আগামী বছর ২৯ জানুয়ারি, এমনটাই জানানো হয়েছে আনুষ্ঠানিক ঘোষণায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Taapsee pannu in looop lapeta hindi remake of run lola run