scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

অনুরাগের সঙ্গে পরের ছবি একটি সুপারন্যাচারাল থ্রিলার: তাপসী

Taapsee Pannu: ‘মনমরজিয়াঁ’-র পরে আবারও পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করতে চলেছেন তাপসী পন্নু। এবার অতিপ্রাকৃত বিষয়বস্তু নিয়ে কাজ করতে চলেছেন পরিচালক।

অনুরাগের সঙ্গে পরের ছবি একটি সুপারন্যাচারাল থ্রিলার: তাপসী
অনুরাগ কাশ্যপ ও তাপসী পন্নু। ছবি তাপসীর ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

২০১৮ সালের ছবি ‘মনমরজিয়াঁ’ শুধু যে তাপসী পন্নু ও অনুরাগ কাশ্যপের একসঙ্গে প্রথম ছবি তা নয়, এই প্রথম দুজনেই বলিউড রোমান্টিক ছবিতে কাজ করেন। অনুরাগ কাশ্যপের ঘনিষ্ঠ বন্ধু তাপসী জানালেন, দুজনের পরের ছবিটি হল এমন একটি বিষয় নিয়ে যা তাঁদের কাছে একেবারেই নতুন।

শোনা গিয়েছে, তাপসী ও অনুরাগ একটি সুপারন্যাচারাল (অতিপ্রাকৃত) থ্রিলার প্রজেক্টে একসঙ্গে কাজ করতে চলেছেন। ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কম-কে তাপসী সম্প্রতি সেকথা জানিয়ে পরিচালকের সঙ্গে তাঁর কাজের অভিজ্ঞতা নিয়ে কিছু কথা বলেন। সদ্য মুক্তি পেয়েছে তাপসী পন্নু ও ভূমি পেডনেকর অভিনীত ছবি ষান্ড কি আঁখ। ওই ছবির প্রযোজকও অনুরাগ কাশ্যপ।

আরও পড়ুন: জীবনে মাত্র একটি ছবির জন্যই অডিশন দিতে হয়েছে করিনাকে

তাপসী বলেন, ”আমরা দুজন দুজনকে ভীষণ ভালোবাসি। মানুষ হিসেবে দুজন দুজনকে খুব ভালো বুঝতেও পারি। পেশাগত ক্ষেত্রে দুজনের মধ্যে যে সব সময় খুবই বনিবনা থাকে তা নয় কারণ ওর সব ছবি আমার ভালো লাগে না আবার আমি যে ছবিগুলো করি, তার সবগুলো ওর সব সময় পছন্দ হয় না। কিন্তু ‘মনমরজিয়াঁ’-র মতো ছবি বা আমাদের পরের ছবি, যেগুলিতে আমরা পেশাগতভাবে একসঙ্গে কাজ করি, সেই সব ছবিগুলি সত্যিই খুব ইউনিক হয় আমার আর অনুরাগের কাছে। অনুরাগ কাশ্যপের নিজস্ব স্টাইলের ছবি এটা নয় আবার আমি যে ধরনের ছবি বেশি করি, সেরকমও নয়– এটা হল আমাদের মধ্যেকার ওই মিডল পাথ।”

তাপসীর সঙ্গে বহু পরিচালকেরই সমীকরণ বেশ ভালো। পরিচালক ডেভিড ধাওয়ান ও অনুভব সিনহার সঙ্গে তিনি দুটি করে ছবিতে কাজ করেছেন। তাপসী বলেন যে পরিচালকের সঙ্গে যদি ব্যক্তিগত স্তরেও সম্পর্ক ভালো থাকে, তবে দুজন দুজনের কাছে স্বচ্ছ্ব থাকা যায়। আর ফ্লোরের পরিবেশটাও খুব সহজ থাকে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Taapsee pannu talks about her next a supernatural thriller by anurag kashyap