বড় খবর

দিল্লির নিজামুদ্দিনের ঘটনা ‘অপরাধমূলক’, শাস্তির দাবি তুলে গর্জে উঠলেন অপর্ণা সেন

মুসলিমদের অনুষ্ঠানে যুক্ত কয়েক হাজার মানুষ, যাদের মধ্যে সিংহভাগের শরীরে থাবা বসিয়েছে কোভিড-১৯ এর ভাইরাস। সেই ঘটনার প্রেক্ষিতেই এদিন সমালোচনা করে টুইট করেন অপর্ণা সেন।

চিন্তিত অপর্ণা সেন।

দিল্লির নিজামুদ্দিনে তাবলিগি জামাতের ফলে দেশে একলাফে বেড়েছে আক্রান্তের সংখ্যা। অন্তত এমনটাই বিবৃতি দিয়ে জানিয়েছে স্বাস্থ্য মন্ত্রক। সেই আবহেই এই সম্মেলনকে ‘ক্রিমিন্যাল অ্যাক্ট’ বলে উল্লেখ করলেন অভিনেত্রী-পরিচালক অপর্ণা সেন।

শনিবার একটি টুইট করে তিনি লেখেন, “এই সম্মেলন শুধু মারাত্মক নয়, এটা অপরাধমূলক কাজ। সেই কারণে এদের কঠোর শাস্তি হওয়া উচিত। আমি নিজে ধর্মনিরপেক্ষ আর উদারনীতিতে বিশ্বাস করি। কিন্তু এই ঘটনাকে কখনই সমর্থন করি না। এই ঘটনা দেশের আইন বিরোধী। হিন্দু, মুসলিম, ক্রিস্টান, শিখ, নাস্তিক সকলের ক্ষেত্রেই এই কথা প্রযোজ্য।”

আরও পড়ুন, মোদীর সমর্থনে ভিডিয়ো পোস্ট ঋতুপর্ণার,’ব্রুটাস’ কটাক্ষ ঋদ্ধির

এদিকে মুসলিমদের এই অনুষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন কয়েক হাজার মানুষ। যাদের মধ্যে সিংহভাগের শরীরে থাবা বসিয়েছে কোভিড-১৯ এর ভাইরাস। সেই ঘটনার প্রেক্ষিতেই এদিন সমালোচনা করে টুইট করেন অপর্ণা সেন। অন্যদিকে, ফেসবুকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুরোধ নিয়েও কটাক্ষ করেন তিনি। অপর্ণা লিখেছেন, “আমার বাড়িতে ৫ তারিখ লাইট বন্ধ থাকবে না। এখন বাড়ি-ঘর, দেশ অন্ধকারে রাখার সময় নয়। তিনি যে আবেদন করেছেন যে ৯ মিনিটের জন্য আলো বন্ধ রেখে করোনাভাইরাসের বিরুদ্ধে এই লড়াইকে সমর্থন করব, আমার প্রশ্ন, কেন করব এটা?’’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tablighi jamaat nizamuddin criminal act must not go unpunished roars aparna sen

Next Story
”ভারত কীভাবে তাবলিগি জামাতকে অনুমতি দিল!” অবাক তসলিমা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com