scorecardresearch

বড় খবর

মিতালির জুতোয় পা গলালেন তাপসী, ‘সাবাশ মিঠু’র ট্রেলারে নীল ঝড়

মিঠুকে কুর্নিশ জানাচ্ছেন নেটপাড়ার সদস্যরা

সাবাস মিঠু! - saabash mittu
সাবাস মিঠু!

উইমেন ইন ব্লু! দেশের পাঁচজন মহিলা ক্রিকেটারের নাম বলতে পারবেন? এই জায়গা থেকেই শুরু হয়েছিল মিতালির ময়াদনের যুদ্ধ। পুরুষতান্ত্রিক খেলায় নিজেদের নাম প্রতিষ্ঠা করতে কাঠখড় কম পোড়াতে হয়নি।

মিঠু থেকে মিতালি হয়ে ওঠার গল্পই বলবে ‘সাবাস মিঠু’। হাজারো চড়াই-উৎরাই, যন্ত্রণা-কষ্ট সবকিছুকে পেছনে ফেলে এগিয়ে যাওয়ার এক দুর্ধর্ষ লড়াই। মেয়ে হওয়ার পরেও ময়দানি যুদ্ধকে নিজের সঙ্গে ছোট বয়সেই জড়িয়ে নিয়েছিল মিতালি। প্রতিকূলতা কম আসেনি। সুন্দরী মেয়ে হওয়ার পরেও ক্রিকেট? বিয়ে করে নেওয়ার পরামর্শও অনেকে দিয়েছিলেন। কিন্তু তার জেদ ছিল বাজের মত প্রখর। মাঠে টিকে থাকার লড়াইয়ে ক্রিকেট বোর্ডের সঙ্গেও একবিন্দু আপস করেনি সে।

আরও পড়ুন [ ‘সাব্বাশ মিঠু’, ট্রেলার দেখেই সৃজিতকে বিরাট সার্টিফিকেট শচীন-সৌরভের ]

একসময় এমনও ছিল, যখন নিজেদের নামের জার্সি পর্যন্ত তারা পেতেন না। সেই বিরুদ্ধেই রুখে দাড়িয়েছিলেন মিতালি। ব্যাটে বলে খেলাই তার জীবনের আসল কথা। সমাজের চোখে নিজেকে প্রতিষ্ঠিত করাই ছিল আসল লক্ষ্য! এমন খেলব যেন, আমাদের পরিচিতি সকলেই মনে রেখে দেয়। মিতালির জীবনের নানান স্মৃতি নিয়েই তৈরি হয়েছে ‘সাবাস মিঠু’।

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বহু প্রতীক্ষিত ছবি ‘সাবাস মিঠুর’ ট্রেলার লঞ্চের পর থেকেই ক্রিকেট প্রেমীদের উত্তেজনা কম নয়। মিঠুর চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু, আর ট্রেলারেই যে আগুন ছড়িয়েছেন অভিনেত্রী, সেই নিয়ে আরও কোনও সন্দেহ নেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tapsee pannu shabaash mithu trailer srijit mukherjee