scorecardresearch

বড় খবর

‘অমিতাভ ভাবেন ওঁর ছেলেই সেরা’, চূড়ান্ত অপমান তসলিমার! পাল্টা জবাব অভিষেকের

তসলিমা নাসরিনকে ছেড়ে কথা বললেন না জুনিয়র বচ্চন..!

‘অমিতাভ ভাবেন ওঁর ছেলেই সেরা’, চূড়ান্ত অপমান তসলিমার! পাল্টা জবাব অভিষেকের
অমিতাভ বচ্চনকে খোঁচা তসলিমা নাসরিনের, অভিষেক বচ্চন দিলেন পাল্টা

তসলিমা বরাবরাই স্পষ্টবক্তা। বিস্ফোরক মন্তব্য় করতে তাঁর জুড়ি মেলা ভার! রাজনীতি, খেলার ময়দান থেকে বিনোদুনিয়া.. কোনও তারকাকেই ছেড়ে কথা বলেন না লেখিকা। আর এবার তো সরাসরি বলিউড মেগাস্টার পরিবার বচ্চনদের বিঁধলেন। যা নিয়ে শোরগোল নেটপাড়ায়। তবে ছেড়ে কথা বলেননি বচ্চনরাও। পাল্টা জবাব দিয়েছেন জুনিয়র বচ্চন।

অমিতাভ বচ্চনের এক টুইট দেখে তসলিমা নাসরিন বিঁধেছিলেন তাঁকে এবং তাঁর ছেলে অভিষেক বচ্চনকে। সেই টুইট নিয়েই তরজা! সম্প্রতি দশভি সিনেমার জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতে নিয়েছেন অভিষেক বচ্চন। যার জন্য গর্বিত বাবা অমিতাভ বচ্চন এক টুইট করেন। সেখানে লেখা- “আমার গর্ব, আমার আনন্দ, তুমি সকলের মুখ বন্ধ করে দিয়েছো। তবে পাল্টা জবাবে নয়, নিজের কাজের মাধ্যমে। তুমি শ্রেষ্ঠ ছিলে এবং থাকবে।”

উল্লেখ্য়, বচ্চন পিতা-পুত্রকে এর আগেও একে অপরের জন্য গলা ফাটাতে দেখা গিয়েছে। এদিকে বাবার নাম অমিতাভ বচ্চন হওয়ায় অভিষেককেও সেই গোড়ার দিক থেকে কম কথা শুনতে হয়নি। বিভিন্ন ধরনের চরিত্র জুনিয়র বচ্চন তাঁর অভিনয় দক্ষতার মাধ্যমে ফুটিয়ে তুললেও বারবার তুলনা টানা হয়েছে তাঁদের মধ্যে। এবার তসলিমা নাসরিনও অমিতাভের টুইটকে কেন্দ্র করে সেই তুলনা টানলেন।

[আরও পড়ুন: বয়স নেহাতই সংখ্যামাত্র, ‘ঝুমে জো পাঠান’ গানে নেচে-কুঁদে অস্থির শাহরুখ! চোখ কপালে ভক্তদের]

তসলিমা টুইট করেন, “অমিতাভজি নিজের ছেলেকে এতটাই ভালবাসেন যে তিনি ভাবেন অভিষেকই সেরা। তাঁর যাবতীয় গুণ, প্রতিভা ছেলের মধ্যে রয়েছে। অভিষেক ভালো, তবে আমার মনে হয় অমিতাভের মতো প্রতিভা, দক্ষতা ওঁর নেই।” এমন টুইট নজর এড়ায়নি বচ্চনদের। অতঃপর লেখিকাকে পাল্টা দিতে ছাড়লেন না জুনিয়র বচ্চনও।

অভিষেক বচ্চন পাল্টা জবাবে লেখেন, আপনি একেবারে ঠিক কথা বলেছেন ম্যাডাম। কেউই বাবার প্রতিভা কিংবা অন্যান্য যাবতীয় গুনের দিক থেকে সমকক্ষ হতে পারবেন না। অমিতাভ বচ্চনই সেরা। আর আমি একজন গর্বিত ছেলে। তসলিমার উদ্দেশে জুনিয়র বচ্চনের এমন ক্ষুরধার টুইট দেখে সুনীল শেট্টিও হৃদয় ইমোজি জুড়ে দিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Taslima nasreen slams amitabh bachchan abhishek bachchan reacts