scorecardresearch

বড় খবর

‘পরীমণিও আমার মত..’, অভিনেত্রীর ঘর ভাঙার খবর পেতেই আবেগে ভাসলেন তসলিমা

নিজের সঙ্গে পরীমণিকে মিলিয়ে দিলেন তসলিমা, বললেন…

‘পরীমণিও আমার মত..’, অভিনেত্রীর ঘর ভাঙার খবর পেতেই আবেগে ভাসলেন তসলিমা
পরীমণির উদ্দেশ্যে যা বললেন তসলিমা নাসরিন

পঞ্চমবারের মত বিয়ে ভাঙছে পরীমনির। সেই নিয়ে শোরগোল বাংলাদেশ সিনে দুনিয়ায়। কানাঘুষো শোনা যাচ্ছে, ছেলে রাজ্যকে নিয়ে শরিফুল রাজের বাড়ি থেকেও বেরিয়ে এসেছেন তিনি। পরীকে নিয়ে বিতর্কের শেষ নেই। শুধু তাই নয়, তাঁর বিবাহিত জীবন নিয়েও নানা চর্চা হয়ে থাকে। এবার সেই প্রসঙ্গেই কলম ধরলেন, তসলিমা নাসরিন।

তসলিমা নিজেও তাঁর বক্তব্যে মধ্যে দিয়ে চর্চায় থাকেন। পরীমনি ইঙ্গিত দিয়েছেন তাঁর বিচ্ছেদের। সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন রাজ এবং নিজেকে ছুটি দিয়েছেন তিনি। এদিকে, রাজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার সময় তাঁদের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। কিন্তু পরীমনির দুঃখ যেন আঁকড়ে ধরছে তসলিমাকে। নিজের সঙ্গেই অনেকটা মিল খুঁজে পেয়েছেন। তাই তো, দীর্ঘ পোস্টের মাধ্যমে সোশ্যাল।মিডিয়ায় তসলিমা লিখলেন…

আরও পড়ুন [ এবছরের ছয়টি শ্রেষ্ঠ ধারাবাহিক, বাংলার ঘরে ঘরে মনোরঞ্জন করেছেন যারা ]

“পরীমণির জীবনটা অনেকটা আমার জীবনের মতো। মানুষকে ভালোবাসে, বিশ্বাস করে, আঘাত পায়, কাঁদে, সরে আসে, আবার বিশ্বাস করে, আবার আঘাত পায়, আবার কাঁদে, আবার সরে আসে, আবার বিশ্বাস করে। এ যেন একটা চক্রের মতো। সৎ, সরল, এবং সংবেদনশীল মানুষই এই চক্রের মধ্যে পড়ে যায়”।

পরীমনির জীবনে বিতর্কের মাত্রাই বেশি। তাঁর সন্তানকে ঘিরেও চর্চা কম হয়নি। কিছুদিন ধরেই বিদ্যা সিনহা মিমকে ঘিরে নানান মন্তব্য করছিলেন পরীমনি। তাঁর স্বামীর সঙ্গে অবৈধ সম্পর্কে রয়েছেন বিদ্যা, এই অভিযোগও করেছিলেন। অবশেষে কি তবে বছর শেষে ঘর ছাড়লেন? তসলিমার কথায়,

“পরীমণি নিজের পায়ে দাঁড়িয়েছে, ও যদি মাথা উঁচু করে, মেরুদণ্ড সোজা করে একা বাঁচতে না পারে, তবে আর পারবে কে? আমি পেরেছি। আরও অনেকেই পেরেছে। নিজেকে ভালোবাসলে পারা যায়। আমাদের তো এই দোষ, আমরা নিজেকে ভালোবাসি না। জগতের আর কোনও প্রাণী নয়, এই আমরা মেয়েরাই আমাদের আততায়ীকে ভালোবেসে তার সঙ্গে এক ঘরে, এক ছাদের তলায় বাস করি”! যদিও বা এখনও পরীমনি পরিষ্কার করে কিছুই জানান নি যে দাম্পত্যে ইঙ্গিত টেনেছেন নাকি না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Taslima nasrin penned down emotional note on porimoni divorce