scorecardresearch

বড় খবর

শপিং মলে বিরাট দুর্ঘটনা! গুরুতর জখম বাংলাদেশের অভিনেত্রী তাসনিয়া ফারিন

এখন কেমন আছেন অভিনেত্রী?

শপিং মলে বিরাট দুর্ঘটনা! গুরুতর জখম বাংলাদেশের অভিনেত্রী তাসনিয়া ফারিন
বিরাট বিপদ তাসনিয়ার

শপিং করতে গিয়েই দুর্ঘটনার কবলে নায়িকা তাসনিয়া ফারিন। ওপার বাংলার জনপ্রিয় মুখ তাসনিয়া গতকাল সন্ধেবেলা গুরুতর ভাবে জখম হয়েছেন। বাবার সঙ্গেই বেরিয়েছিলেন কেনাকাটা করতে তার মধ্যে বিপদ!

বাংলাদেশের একটি শপিং মলে তিনি দরকারি কিছু জিনিষ কিনতে গিয়েছিলেন। সেখানে চলন্ত সিড়িতে উঠতে না উঠতেই ঘটেছে বিপদ। দুই পায় গুরুতর আঘাত পেয়েছেন অভিনেত্রী। তাঁকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা প্রসঙ্গে বাংলাদেশের পরিচালক মোস্তফা কামাল রাজ জানিয়েছেন, দুই পায়ে চোট লেগেছে। তবে চিকিৎসা চলছে। কিন্তু হঠাৎ কীভাবে এই কান্ড ঘটেছে।

অসুস্থ অবস্থায় তাসনিয়া বাংলাদেশের সংবাদমাধ্যমে জানিয়েছেন, চলন্ত সিড়িতে উপরে যেতে গিয়েই ঘটে বিপদ। বললেন, হঠাৎ একটি রড আমার পায়ে আঘাত করে। জিন্স ছিঁড়ে রডটি মাংসে ঢুকে গেছে। প্রচুর রক্ত বেরিয়েছে। এর জন্য সেই শপিং মলের কর্তৃপক্ষকে দায়ী করেছেন তিনি। তাঁর কথায়, ক্রেতাদের নিরাপত্তা নেই সেই মলে। প্রাথমিক  চিকিৎসার কোনও সুবিধাও ছিল না।

আরও পড়ুন [ ঘরে হিন্দু দেবতার মূর্তি, আর মক্কায় গিয়ে ‘উমরাহ’ পালন! চরম কটাক্ষ শাহরুখকে ]

শুধু ওপার বাংলায় নয়, বরং এপার বাংলাতে তিনি সমান জনপ্রিয়। অতনু ঘোষের ছবি আরও এক পৃথিবী দিয়েই তিনি বড়পর্দায় অভিষেক ঘটাচ্ছেন। তাঁর সঙ্গে চঞ্চল চৌধুরীর কারাগার সিরিজেও তিনি রয়েছেন। যদিও এর রিলিজ একসপ্তাহ পিছিয়েছে। এখন অভিনেত্রীর সুস্থ হওয়ার পালা।

সন্ধে সাড়ে সাতটা নাগাদ ঘটেছে এই ঘটনা। খবর পেয়েই হাসপাতালে হাজির হয়েছিলেন বাংলাদেশের অনেক পরিচালকরা। সঙ্গে বাবা থাকায় অনেকটাই রেহাই পেয়েছেন তাসনিয়া। এখন আপাতত চিকিৎসাধীন তবে ভাল রয়েছেন অভিনেত্রী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Tasnia farin accident in bangladesh