scorecardresearch

বড় খবর

বিজ্ঞাপনের ফাঁদে পা দেবেন না! সাবধান করছে ‘টেকো’

বিজ্ঞাপনের ট্যাগ লাইন থেকে বাড়ির টোটকা সবকিছু উপায় আঁকড়ে ধরার চেষ্টা করে মানুষ। মাথায় ভিড় করে হাজারো চিন্তা। কিন্তু টাক থেকে মুক্তি কী সহজে মেলে।

বিজ্ঞাপনের ফাঁদে পা দেবেন না! সাবধান করছে ‘টেকো’
'টেকো' ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী।

অকালে চুল পড়ে যাওয়া, টাক। অল্প বয়সে এটা হলে তো কথাই নেই, বিজ্ঞাপনের ট্যাগ লাইন থেকে বাড়ির টোটকা, সবকিছু উপায় আঁকড়ে ধরার চেষ্টা করে মানুষ। মাথায় ভিড় করে হাজারো চিন্তা। কিন্তু টাক থেকে মুক্তি কী সহজে মেলে? এবার চিরাচরিত এই সমস্যা নিয়ে ছবি তৈরি করছেন পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়।

আপনি ভাবতেই পারেন এই নিয়েই তো হিন্দি দুটি ছবি তৈরি হচ্ছে – আয়ুষ্মান খুরানা অভিনীত ‘বালা’ এবং ‘উজড়া চমন’। ফের একবার বলিউডের নকল করছে বাংলা ছবি। কিন্তু এবারে চিত্রটা অন্য, হিন্দিতে এই বিষয় নিয়ে ছবি তৈরি হলেও অভিমন্যুর ভাবনাটা অনেক আগের। প্রায় ২ বছর আগে শেষ হয়ে গিয়েছিল এই ছবির কাজ, কিন্তু নানা কারণ বশত মুক্তি পায়নি।

আরও পড়ুন, আগামী পুজোয় ফের আসছে ‘মিতিন মাসি’

ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী। ছবির পোস্টার দেখেই ধারণা করা গিয়েছে চুল পড়া কমানোর জন্যই যত্ত রকমের উপায় আপন করেছেন কিন্তু তাতে লাভ হচ্ছেনা। ইতিমধ্যেই আইনি লড়াই শুরু হয়েছে ‘বালা’ ও ‘উজড়া চমন’-এর মধ্যে। ‘বালা’ মুক্তি পাচ্ছে ৭ নভেম্বর, ‘উজড়া চমন’- ৮ নভেম্বর, এদিকে ‘টেকো’ মুক্তি পাচ্ছে ২২ নভেম্বর।

ইতিমধ্যেই দর্শকরা কথা বলতে শুরু করেছেন তিনটি একই বিষয় নিয়ে। তাই সরব হয়েছেন টেকো-র কলাকুশলীরা। শ্রাবন্তী চট্টোপাধ্যায় টুইট করে বলেছেন, ”টেকো কোনও হিন্দি ছবির রিমেক নয়, আমরা নিজেদের কনটেন্ট তৈরি করেছি।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Teko bengali film official poster ritwick chakraborty