scorecardresearch

পল্লবী কাণ্ডের ছায়া! ফের অভিনেত্রীর রহস্যমৃত্যু, সন্দেহে লিভ ইন পার্টনার

২৩ বছরের অভিনেত্রীর আত্মহত্যার খবরে উত্তাল টেলিপাড়া।

পল্লবী কাণ্ডের ছায়া! ফের অভিনেত্রীর রহস্যমৃত্যু, সন্দেহে লিভ ইন পার্টনার
ফের টেলিঅভিনেত্রীর রহস্যমৃত্যু

একের পর এক দুঃসংবাদ বিনোদনজগতে। ফের আত্মহত্যা টেলিদুনিয়ায়। অভিনেত্রী পল্লবী-বিদিশার সুইসাইডের (Actress Death) খবরে উত্তাল হয়েছিল বাংলা। সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটল ওড়িশায়।

টেলিভিশন জগতের নামী মুখ ছিলেন রশ্মিরেখা ওঝা (Odia Actress death)। সেই নায়িকার ঝুলন্ত মৃতদেহ-ই সম্প্রতি উদ্ধার হল ভুবনেশ্বরের বাড়ি থেকে। গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি। বয়স ২৩। ফ্যানের সঙ্গে ওড়না ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন টেলিনায়িকা। সেই ঘর থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও। এদিকে রশ্মিরেখার এমন অস্বাভাবিক মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না বাবা।

এমন তরতাজা মেয়ে, এত অল্পবয়সেই এমন পরিণতির শিকার হবে, ভেবে ভেবেই অঝোরে কেঁদে চলেছেন অভিনেত্রীর বাবা। তবে মেয়ের আত্মহত্যার জন্য তিনি কাঠগড়ায় দাঁড় করিয়েছেন লিভ-ইন পার্টনার সন্তোষ পাত্রকে।সুইসাইড নোটে যদিও টেলিনায়িকা কাউকে মৃত্যুর জন্য দায়ী করেননি। শনিবারও বাবার সঙ্গে কথা হয় রশ্মিরেখার। তারপরে কীভাবে এমন পরিণতি?

[আরও পড়ুন: জুতো পরে দুর্গাপুজোর মণ্ডপে রণবীর কাপুর! ‘ব্রহ্মাস্ত্র’ বিতর্কে সাফাই পরিচালক অয়নের]

অভিনেত্রীর বাবা জানিয়েছেন, লিভ-ইন পার্টনার সন্তোষই মেয়ের মৃত্যুর খবর জানান বাড়িতে। ইতিমধ্যেই পুলিশ তদন্ত শুরু করেছে। আপাতত ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষা। তবে পুলিশের প্রাথমিক অনুমান রশ্মিরেখা আত্মহত্যা-ই করেছেন।

প্রসঙ্গত, তদন্তে উঠে এসেছে, স্বামী-স্ত্রী পরিচয়েই ভুবনেশ্বরে বাড়িভাড়া নিয়েছিলেন সন্তোষ ও রশ্মিরেখা। ওড়িয়ে ধারাবাহিকে অভিনয় করেই খ্যাতি পেয়েছিলেন অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Television actress found dead at her home in bhubaneshwar