‘খুব তাড়াতাড়ি চলে গেলে কুশল’

কুশল পাঞ্জাবির স্মৃতিচারণায় তাঁর বন্ধু এবং পরিবার। অভিনেতার হাসিমুখ, শরীরচর্চা এবং ছেলে কিরণের প্রতি ভালবাসাক কথা মনে করেই শোকে বিহ্ববল পরিবাকর-পরিজনরা।

Kushal Punjabi
৪২ বছরেই চলে গেলেন কুশল।
শুক্রবার টেলিভিশন ইন্ডাস্ট্রি ও ফ্যানেদের দিন শুরু হয়েছে অভিনেতা কুশল পাঞ্জাবির আত্মহত্যার খবরে। শারীরিক অবস্থা ও ব্যর্থ বিয়ে নিয়ে অনেকদিন ধরেই হতাশায় ভুগছিলেন অভিনেতা। অড্রে ডোলহেনকে বিয়ে করেন ২০১৪ সালে এবং তাদের তিন বছরের পুত্র সন্তান কিরণ রয়েছে। বর্তমানে ছেলের সঙ্গে সাংহাইতে রয়েছেন স্ত্রী অন্ড্রে এবং কুশল পাঞ্জাবির শেষকৃত্যের জন্য ভারতে আসার সম্ভবনা রয়েছে তাঁর।

কুশলের ঘনিষ্ঠ বন্ধু চেতন হংসরাজ, করণ প্যাটেল, করণবীর বোহরা, শ্বেতা তিওয়ারি, কবিতা কৌশিক এবং দলজিৎ কৌর সোশাল মিডিয়ায় অভিনেতার প্রতি শোকবার্তা জ্ঞাপন করেছেন। মৃত্যুর আকস্মিকতা ছাড়াও প্রত্যেকের বার্তায় একটা অনুভূতি ছিল- ‘খুব তাড়াতাড়ি চলে গেলে কুশল’।

কুশল পাঞ্জাবির স্মৃতিচারণায় তাঁর বন্ধু এবং পরিবার। অভিনেতার হাসিমুখ, শরীরচর্চা এবং ছেলে কিরণের প্রতি ভালবাসাক কথা মনে করেই শোকে বিহ্ববল পরিবাকর-পরিজনরা। ছেলের জন্য কুশলের অনুভূতি, ফিটনেস ও অ্যাডভেঞ্চারের সবথেকে বড় প্রমাণ কুশলের সোশাল মিডিয়া অ্যাকাউন্ট। মৃত্যুর কয়েকঘন্টা আগে ইনস্টাগ্রামে কুশলের শেষ পোস্টও ছিল ছেলের ছবি।

kushal
কুশলের শেষ ইনস্টা স্টোরিতে ছেলের ছবি।

আরও পড়ুন, মামা-ভাগ্নির জন্মদিন একই দিনে, বোনের থেকে অনন্য উপহার পেলেন সলমন

কুশলের জন্ম ও বেড়ে ওঠা, দুই’ই মুম্বইয়ে। মর্ডান জ্যাজ ও হিপ হপ-এর মতো ডান্স ফর্মে ট্রেন্ড ছিলেন তিনি। মিউজিক ভিডিওতে কোরিওগ্রাফি ছাড়াও মিস্টার ইন্ডিয়া প্রতিযোগীতার মতো শোয়ে কাজ করেছেন তিনি। মডেলিং নিয়ে কেরিয়ার শুরু করা কুশল, হঠাৎ করেই জনপ্রিয় হন মিউজিক ভিডিওতে। ডিজে আকিলের ”কহে দু তুমহে” ও শ্বেতা শেট্টির ”দিওয়ানে তো দিওয়ানে হ্যায়”- গানে তাঁর উপস্থিতি আজও দর্শকের মনে রয়েছে।


‘ঝলক দিখলা জা’ এবং ‘ফিয়ার ফ্যাক্টর’-এর মতো রিয়্যালিটি শোয়েও অংশ নিয়েছেন তিনি। ‘কসম সে’, ‘দেখো মাগর প্যার সে’ এবং ‘কভি হা কভি না’-এর মতো জনপ্রিয় টেলিভিশন শো করেছেন কুশল। ‘লক্ষ্য’, ‘ধন ধনা ধন গোল’, ‘কাল’ ও ‘সালাম এ ইস্ক’-এর ছবিতে কাজ করেছেন তিনি।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Television industry and fans woke up to the shocking news of kushal punjabis suicide

Next Story
সেরা ‘কৃষ্ণকলি’, দ্বিতীয় স্থানে ফিরল ‘ত্রিনয়নী’Bengali Television serial TRP Trinayani
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com