scorecardresearch

বড় খবর

পকেটে টাকা নেই, ঢেঁড়স খেয়েই থাকতে হবে! প্রেমিকাকে এ কী বললেন ইন্দ্রনীল?

হঠাৎ কেন এমন অবস্থা অভিনেতার?

পকেটে টাকা নেই, ঢেঁড়স খেয়েই থাকতে হবে! প্রেমিকাকে এ কী বললেন ইন্দ্রনীল?
প্রেমিকাকে এ কী বলল টিপু?

কথায় বলে পুরনো চাল ভাতে বাড়ে। আর সম্পর্কও পুরনো হলে তাতে হাজার রকম মায়া ভালবাসা জড়িয়ে থাকলেও সেই প্রথম দিনের মত, বাকি অনেককিছুই থাকে না। তখন নিজেদের মধ্যে বাস্তবতা সাংঘাতিক মাত্রায় থাকে। বছর ঘোরার সঙ্গে সঙ্গেই সম্পর্কে অনেককিছু বদলায়- সেই চিত্রটা ঠিক কেমন হতে পারে? অন্তত এমন কিছুরই ব্যাখ্যা দিয়েছেন ‘আয় তবে সহচরীর’ টিপু অর্থাৎ ইন্দ্রনীল ( Indranil Chatterjee )।

নতুন প্রেম এবং ১০ বছরের পুরনো প্রেম দুটোর মধ্যে বিস্তর ফারাক। দুজন মানুষের মধ্যে যখন বিশ্বাস এবং আন্ডার স্ট্যান্ডিং ভাল থাকে তখন সবকিছুই একটু অন্যরকম হয়। ভিডিও পোস্ট করেই ইন্দ্রনীল বোঝালেন সম্পর্কের মানে। প্রেমের প্রথম দিকে তখন হাজারো প্ল্যান। চাইনিজ নাকি বাঙালি খাবার। দুজন দুজনের পছন্দের দিকে খেয়াল রাখা, আলাদারকম ঝোঁক, অন্য একরকম অনুভূতি। সবশেষে দুজনের কমন পছন্দের খাবার বেছে নেওয়া। আর সেই সম্পর্কই আর পাঁচটা সম্পর্কের মত গিয়ে দাঁড়ায় যখন কিছু বছর তাতে যোগ হয়ে যায়।

বছর পার হলেই, সেই সব সুপ্ত ইচ্ছে আর উত্তেজনা একেবারেই উবে যাওয়ার জোগাড়। মাস গেলে পকেট একেবারে গড়ের মাঠ, তখন আর বাইরের খানাপিনা, সবকিছুই হাওয়া। ভিডিওতে ইন্দ্রনীলকে বলতে শোনা যায়, বাইরের খাবার দাবার বন্ধ এখন শুধুই ঢেঁড়শ খেয়ে থাকতে হবে। কারণ স্যালারি ঢোকেনি! আর তার এই কথা শুনেই সঙ্গীর চক্ষু চড়কগাছ। দুমাস বাইরের খাবার খাওয়া হয়নি, তারপরে আবার নাকি ঢেঁড়শ?

আরও পড়ুন [ সূর্যর প্রথম জামাইষষ্ঠী জমজমাট, মিষ্টির হাঁড়ি নিয়ে নাচতে নাচতে চলল শ্বশুরবাড়ি ]

নতুন দম্পতি এবং পুরনো দম্পতির এই ভিডিও দেখেই ভক্তরা বলছেন এটাই আসল বাস্তব। মাসের শেষে যে কী হয় যারা সংসার চালায় তারাই বোঝে। আবার কেউ বললেন, এর সুন্দর একটা দিক ফুটিয়ে তোলার জন্য ধন্যবাদ। আবার কেউ কেউ দুজনের জুটিকে উদ্দেশ্য করেই বললেন বরফির সঙ্গেও এমন ভিডিও দেখতে চাই। অনুরাগীদের কেউ কেউ ইন্দ্রনীলের রিল বাবা ইন্দ্রাসিশ-কে ইঙ্গিত করেও বললেন শেষে সমরেশের ছেলের এই অবস্থা!

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Aay tobe sohochori actor indranil says a major fact in relationship