scorecardresearch

বড় খবর

সূর্যর প্রথম জামাইষষ্ঠী জমজমাট, মিষ্টির হাঁড়ি নিয়ে নাচতে নাচতে চলল শ্বশুরবাড়ি

নতুন জামাইয়ের আলাদাই খাতির, দেখুন ভিডিও

সূর্যর প্রথম জামাইষষ্ঠী জমজমাট, মিষ্টির হাঁড়ি নিয়ে নাচতে নাচতে চলল শ্বশুরবাড়ি
মিষ্টির হাঁড়ি নিয়ে চললেন সূর্য

আজ জামাই ষষ্ঠী। যথারীতি এইদিন বাংলার ঘরে ঘরে এক আলাদারকম উন্মাদনা। জামাই মেয়ে বাড়ি আসছে বলে কথা। আর সাধারণ পরিবার থেকে তারকা মহল এই পার্বণের কিন্তু বিন্দুমাত্র কোনওরকম ভিন্নতা নেই। তেমনই বয়সে বেশ ছোট এক জামাইও কিন্তু মিষ্টির হাঁড়ি নিয়ে চলেছেন শশুরবাড়ি, হাসি যেন ধরছে না তাঁর!

অভিনেতা দিব্যজ্যোতি দত্ত অর্থাৎ সূর্য – নিজের দেমাগে রওনা দিয়েছেন শশুরবাড়ির উদ্দেশ্য। পরনে হলুদ ক্রিম পাঞ্জাবী, ধুতি – একেবারে জামাই চালে হেঁটে চলেছেন দিব্য। হাতে সুন্দর একটি মিষ্টির হাঁড়ি। সিরিয়াল অনুরাগের ছোঁয়ায় সদ্যই বিয়ে হয়েছে তার। এবার তার প্রথম জামাই ষষ্ঠী। ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে দিব্য লিখলেন, পাট করা ধুতি সঙ্গে পাঞ্জাবী মিষ্টির হাঁড়ি হাতে। নাচের তালে জামাই চলেছে শশুরবাড়ির পথে। নতুন জামাই বলে কথা, চোখে মুখে এক আলাদাই উচ্ছ্বাস।

ট্রেন থেকে নেমেই ধুতিটা ঠিক করে নিলেন দিব্য। পেছনে তখন গান বাজছে – ঠাকুর জামাই এল বাড়িতে। এদিকে তার কাণ্ডে মজেছেন ভক্তরা। অন স্ক্রিন মা রুপঞ্জনা মৈত্র বললেন, ‘বেটা ক্যা বাত’! পায়ে নাগরাই জুতো, জামাই জামাই ভাব – এক্কেবারেই খাস বাঙালিয়ানায় ভরপুর।

আরও পড়ুন [ এনার সঙ্গে তুমুল ঝগড়া যশের! মুক্তির আগেই সিনেমা থেকে বেরিয়ে এলেন অভিনেতা ]

দিব্যর ভক্তদের মধ্যে তরুণীরাই সংখ্যায় বেশি। তাদের কেউ বলছেন, ঠাকুর জামাই তো দারুণ হ্যান্ডসাম। আবার কেউ বলে বসলেন, এরম একজন ঠাকুর জামাই হলেও মন্দ হয়না। আবার কারওর বক্তব্য, এবার সত্যিই জামাই হওয়ার পালা এসেছে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Surjo aka dibyojyoti jamai sasthi special video