scorecardresearch

বড় খবর

বিধ্বস্ত গৌরব! হন্যে হয়েও খুঁজে পেলেন না নিজের প্রেমিকাকে?

রাগের চোটে প্রেমিকার নাম বদলে দিলেন অভিনেতা! কিন্তু কেন?

বিধ্বস্ত গৌরব! হন্যে হয়েও খুঁজে পেলেন না নিজের প্রেমিকাকে?
প্রেমিকার খোঁজে গৌরব!

প্রেমিকার অপেক্ষায় বাস স্ট্যান্ড থেকে মোড়ের মাথা ছুটে বেড়াচ্ছেন গৌরব ( GOURAB ROY CHOWDHURY )? অবশেষে কী মনে ধরল কাউকে? যার অপেক্ষায় দিন-রাত এক করছেন অভিনেতা? হাজারো মন খারাপের মাঝে তাকেই খুঁজে চলেছেন!

বউ পড়তে পড়তেই ঘড়িতে চোখ, আর তার সঙ্গেই প্রেমিকার আসার সময় হয়ে গেছে এই ইঙ্গিত মিলতেই ব্যাগ গুছিয়ে দে দৌড়। দুর থেকে হলেও একবার তো ভালবাসার মানুষকে না দেখলেই নয়। এদিকে প্রেমিকার স্কুল বাস তার চোখের সামনে দিয়ে চলে যেতেই মনের দুঃখে ফিরে এলেন গৌরব। একা একা সিঁড়িতে বসেই ফোন নিয়ে নড়াচড়া আর কাছের মানুষকে একবার ফোন করার অজুহাত! তার প্রেমিকার নাম কী নীলাঞ্জনা? অভিনেতা অবশ্য এই নিয়ে কোনওরকম মুখ খোলেননি। বরং নাম পাল্টে অন্য কিছু দিয়েই সেভ করলেন। আর সেখানেই রয়েছে টুইস্ট! নীলাঞ্জনার বদলে বেলা বোস?

ব্যকগ্রাউন্ডে বাজছে, সে প্রথম প্রেম আমার নীলাঞ্জনা – এদিকে প্রেমিকার নাম বদলে করে দিলেন বেলা বোস? কাছের মানুষকে সঙ্গে না পেয়েই তাকে বেলা বোসের তকমা! বাঙালি তরুণের মনে ছ্যাঁকা খাওয়া প্রেম মানেই এই দুই রমণী। যেন এক মুহুর্তে সমস্ত স্মৃতি উস্কে দিলেন অভিনেতা। মুখে মিষ্টি হাসি লেগেই ছিল তার। আর দর্শককে এভাবেই মনে করিয়ে দিলেন যে, প্রেম এখনও হাজার কবিতা পেরিয়ে সেই, টেলিফোনের ওপারেই আটকে রয়েছে।

আরও পড়ুন [ জামাইষষ্ঠীর ইলিশে বিষ! কার ষড়যন্ত্রে শেষ হয়ে যাচ্ছে উর্মি-সাত্যকীর ‘এই পথ..’? ]

জি বাংলার অন্যতম সিরিয়াল পিলুতে অভিনয় করছেন তিনি। এর আগেও বিখ্যাত সব ধারাবাহিকের মাধ্যমেই শত সহস্র তরুণীদের মনে ঝড় তুলেছেন গৌরব। কিন্তু বাস্তবের জীবনে নীলাঞ্জনার খোঁজে দিনরাত এক করছেন কী? নাকি তার জীবনেও অজ্ঞাত কোনও বেলা বোস রয়েছেন – সেই সম্পর্কে কুলুপ এঁটেছেন অভিনেতা।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Actor gaurab roy chowdhury wait for his girlfriend in bus stop