scorecardresearch

বড় খবর

জামাইষষ্ঠীর ইলিশে বিষ! কার ষড়যন্ত্রে শেষ হয়ে যাচ্ছে উর্মি-সাত্যকীর ‘এই পথ..’?

জীবন মরণের সম্মুখে সাত্যকি?

ei path jodi na sesh hy - জি বাংলা সিরিয়াল- zee bangla
শেষে জামাইয়ের খাবারে বিষ?

জামাই ষষ্ঠী উপলক্ষেই সাত্যকি পৌঁছেছে শশুরবাড়ি। আর যথারীতি তার খাতির দারিতে একটুও খামতি নেই। থালা ভর্তি পদের আয়োজন, মাছে মাংসে যেন এলাহী কারবার। এদিকে সর্ষের মধ্যেই ভূত! – না আসল ভূত নয়। জামাইয়ের জন্য তৈরি হয়েছে ইলিশ আর তাতে নাকি শেষমেশ বিষ! এমনই কিছু ঘটতে চলেছে এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকে।

জামাই ষষ্ঠী উপলক্ষেই রক্ষিত বাড়িতে ঘটতে চলেছে কেলেঙ্কারি এক ঘটনা! শেষে বাড়ির জামাইকে বিষ খাইয়ে মারার প্ল্যান? আর এই প্ল্যানের পেছনে যিনি রয়েছেন তিনি আর কেউ নয় বরং উর্মির মামনি। তার নির্দেশ মতই ইলিশ মাছের পদে বিষ মেশানো হয়েছে। এখন তার একটাই অপেক্ষা, কতক্ষনে সাত্যকি অর্থাৎ বাড়ির জামাই এই মাছে ভাগ বসায় আর মুহুর্তের মধ্যেই অঘটন ঘটে। মনোলোগে তাকে বলতেও শোনা যায়, আর কিছু মুহূর্তের অপেক্ষা, তারপর সাত্যকি শেষ!

আরও পড়ুন [ ছেলেকে দেখতেও দেয় না! বুকে কষ্ট নিয়ে স্ত্রী পিঙ্কির বিরুদ্ধে হাইকোর্টে কাঞ্চন মল্লিক ]

যথারীতি জামাই ষষ্ঠীর নানা নিয়ম কানুনে ভাগ বসায় মামনি। এমনকি সকলের সামনে জেনে বুঝে ষষ্ঠীর সব নিয়ম তিনি পালন করেন। সাত্যকি নিজেও কম যায় না। ঠুকে হলেও দুটো কথা শোনাতে বাকি রাখেনি সে। সমস্ত ঘটনা উর্মির একেবারেই পছন্দ হয়নি। তাই সে, অকপটে প্রতিবাদ না করলেও হাবেভাবে বুঝিয়ে দেয় মামনির উপস্থিতি একেবারেই সে পছন্দ করছে না।

ক্লাইমেক্স- এ পৌঁছেছে সিরিয়াল। সাত্যকি মাছের বাটি হাতে নিতেই মামনির চোখে মনে এক অদ্ভুত প্রশস্তি! বাড়ির জামাইয়ের জীবন কোন দিকে মোড় নেয় সে তো সময় বলবে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Zee bangla serial ei path jodi na sesh hy jamaisasthi special poison in ilish