scorecardresearch

আল্লাহর টানে বলিউড ছেড়েছিলেন, এবার মুফতিকে বিয়ে করলেন সানা খান

গত অক্টোবর মাসে সবাইকে চমকে দিয়ে বিনোদন জগৎকে বিদায় জানান বিগ বস প্রতিযোগী সানা খান।

আল্লাহর টানে বলিউড ছেড়েছিলেন, এবার মুফতিকে বিয়ে করলেন সানা খান

ধর্মের টানে বিনোদন জগৎ ছেড়েছিলেন। বেছে নিয়েছিলেন সাদামাটা জীবন। এবার এক মুফতিকে বিয়ে করলেন অভিনেত্রী সানা খান। গত শুক্রবার তিনি আনাস সইদ নামে ওই মুফতি বিয়ে করেছেন। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরাই বিয়েতে আমন্ত্রিত ছিলেন। গোপনীয়তা রেখে বিয়ে করেছেন সানা। বিয়ের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে সানা লিখেছেন, “আল্লাহের স্বার্থে আমরা একে অপরকে ভালবেসেছি। এবার আল্লাহের স্বার্থেই বিয়ে করলাম। দুনিয়া এবং জন্নতেও আল্লাহ যেন আমাদের একসঙ্গে রাখেন।”

গত অক্টোবর মাসে সবাইকে চমকে দিয়ে বিনোদন জগৎকে বিদায় জানান বিগ বস প্রতিযোগী সানা খান। বেশ কয়েকটি ছবিও করেছেন তিনি। তখন ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন, মানবতার পথে চলতে চান তিনি। সৃষ্টিকর্তার দেখানো পথে চলতে চান। নিজেকে আল্লাহর কাছে সমর্পণ করেছিলেন সানা খান। চলতি বছরেই সানা খান শিরোনামে আসেন ইউটিউবার ও ডান্সার মেলভিন লুইসের সঙ্গে সম্পর্কে জড়ানোয়। তারপর তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে সম্পর্ক ছিন্ন করেন। ইউটিউবারকে মিথ্যাবাদী ও প্রতারকও বলেছিলেন সানা।

আরও পড়ুন ‘দয়া করে সোশ্যাল মিডিয়ায় আমার ছবি ব্যবহার করবেন না’ ভক্তদের কাছে অনুরোধ জায়রা ওয়াসিমের

সলমন খানের জয় হো ছবির নায়িকা সানা বিগ বসে অংশ নেওয়ার পর লাইমলাইটে আসেন। কিন্তু ধীরে ধীরে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান। আগের সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকে বিনোদন জগৎ থেকে আলাদা হয়ে যান সানা। তারপর আল্লাহর দেখানো পথে চলতে শুরু করেন। গত অক্টোবর মাসে পুরোপুরি বিনোদন জগৎ থেকে বিদায় ঘোষণা করেন। তাঁর বিয়ের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Actor sana khan married anas sayed on november 20